37 C
Kolkata
Saturday, May 18, 2024

Top 5Web Series: এই ওয়েব সিরিজগুলো মন কাড়লো নেটদর্শকদের, দেখবেন ঘরের দরজা জানালা বন্ধ করে

Must Read

এখনকার দিনে অর্থাৎ বর্তমান দর্শকদের কাছে ওয়েব সিরিজ ভালো লাগা জিনিস হয়ে উঠেছে। এটা সকলে জানে।সেই জন্য পরিচালকরাও তাদের দর্শকদের মনের মতন নজরকাড়া ওয়েব সিরিজ আনছে ওয়েব প্ল্যাটফর্মগুলিতে।

 ‘অ্যামাজন প্রাইম’, ‘নেটফ্লিক্স’, ‘এমএক্স প্লেয়ার’, ও ‘জি ফাইভ’ অন্যতম। এই ব্যস্ত প্রজন্ম নিজেদের সময় বার করে নিজেদের পছন্দের সিরিজ দেখতে বেশ পছন্দ করছেন। সেই কারণে ওয়েব প্ল্যাটফর্মগুলিই তাদের আনন্দের এক মাত্র চাবিকাঠি।

লিটল থিংস: দর্শকমহলের মাঝে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সিরিজের প্রতিটি ছোট ছোট দৃশ্য মন ছুঁয়েছে দর্শকদের। গল্প অনুযায়ী, ধ্রুব এবং কাব্যের জীবনের ছোট ছোট মুহূর্তগুলোই বেশি করে মনে ধরেছে মানুষের। দুটি চরিত্রের সাথেই নিজেদের জীবনের মিল খুঁজে পেয়েছেন মানুষ। এখনকার প্রজন্মের কাছে এই দুটি চরিত্র যে তাদের অন্যতম প্রিয় দুটি চরিত্র, তা দর্শক প্রতিক্রিয়াতেই স্পষ্ট। সিরিজের মোট ৪’টি সিজন রয়েছে। এই সিরিজটি যে জনপ্রিয় ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম। উল্লেখ্য, এই সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল ধ্রুব সেগাল এবং মিথিলা পালকারকে। তাঁদের কেমিস্ট্রি যে দর্শকমহলে হিট, বলাই বাহুল্য।

আরও পড়ুন -  আটক, জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুর প্রেমিক

মিসম্যাচড: অন্যতম হিট সিরিজের মধ্যে ‘মিসম্যাচড’ অন্যতম। এটি বর্তমানের অন্যতম রোমান্টিক সিরিজ। গল্প অনুযায়ী, ঋষি-ডিম্পলের অনস্ক্রিন কেমেস্ট্রি মন কেড়েছে নেটদর্শকদের। এখানে দুটি চরিত্রে রোহিত সুরেশ সারাফ এবং প্রাযুক্তা কোলিকেই অভিনয় করতে দেখা গেছে। তাছাড়া নিজেদের অভিনয়ের সূত্র ধরে নজর কেড়েছিলেন বিহান সামাত, দিব্যানি সৌরে, রণবিজয় সিংহ ও বিদ্যা মালবাদের মতো তারকারা। তিনমাসের মধ্যে কিভাবে একসাথে হওয়া বেশ কয়েকটি মানুষের জীবনের নকশা, সম্পর্কের সমীকরণ বদলে যায়, সেই নিয়েই এই গল্প।

আরও পড়ুন -  Cricketer Kainat Imtiaz: অন্যতম সুন্দরী ক্রিকেটার বিশ্বের, ক্রিকেটের ছোঁয়া বিয়েতেও

পার্মানেন্ট রুমমেট: বর্তমান সিরিজগুলোর মধ্যে অন্যতম রোমান্টিক সিরিজ। সিরিজে মিকেশ এবং তন্যার অনস্ক্রিন লাভ স্টোরি নজর কেড়েছিল সকলের। সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সুমিত ভ্যাস এবং নিধি সিং। এই প্রজন্মের মধ্যে এই দুই তারকা যে যথেষ্ট জনপ্রিয়, তা আলাদাভাবে উল্লেখ করা দরকার নেই। উল্লেখ্য, এই সিরিজের দুটি সিজন রয়েছে, যা ‘জি ফাইভ’এ গেলেই দেখা যাবে।

আরও পড়ুন -  Canada: বন্দুকধারীর গুলিতে নিহত ৫, কানাডার টরন্টোতে

কলেজ রোমান্স: সিরিজটি ‘সনি লাইভ’এর অন্যতম জনপ্রিয় সিরিজ। এই সিরিজের গল্প পাঁচ বন্ধুকে কেন্দ্র করেই। তাদের বন্ধুত্ব থেকে লাভ লাইফ সবটাই উঠে এসেছে পর্দায়। উল্লেখ্য, একটাই সিজন রয়েছে এই সিরিজের। সিরিজে গগন আরোরা, অপূর্ব আরোরা, শ্রেয়া মেহেতা ও মাঞ্জোৎ সিংয়ের মতো একাধিক তরুণ শিল্পীদের দেখা গেছে।

ফ্লেমস্: ‘এমএক্স প্লেয়ার’এর অন্যতম রোমান্টিক সিরিজ। টিনএজ রোমান্সকে কেন্দ্র করেই তৈরি হয়েছে সিরিজটি। আজকের প্রজন্মের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল, তা দর্শক প্রতিক্রিয়াতেই স্পষ্ট হয়েছে। সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল ঋত্বিক শাহোরে, তন্যা মানিকতালা, সুনাক্ষী গ্রোভার ও শিবম কাকারের মতো তরুণ সব শিল্পীদের।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img