36 C
Kolkata
Thursday, May 2, 2024

Canada: বন্দুকধারীর গুলিতে নিহত ৫, কানাডার টরন্টোতে

Must Read

 টরন্টো শহরের উপকণ্ঠে একটি আবাসিক ভবনে রবিবার হামলা চালায় এক বন্দুকধারী। হামলায় পাঁচজন নিহত ও আরও একজন আহত হয়েছেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

আঞ্চলিক পুলিশের প্রধান জিম ম্যাকসুইন সাংবাদিকদের বলেন, আইন প্রয়োগকারী সংস্থার সাথে গুলি বিনিময়ের পরে সন্দেহভাজন ব্যক্তিও মারা যায়।

আরও পড়ুন -  Corona Virus: সাড়ে ৭ হাজারের বেশি প্রাণহানি বিশ্বে, করোনাভাইরাসে

তিনি বলেন, সন্দেহভাজন ব্যক্তির গুলিতে এক ব্যক্তিকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা স্থিতিশীল বলে মনে হচ্ছে।

ম্যাকসুইন জানিয়েছেন, এই হামলার উদ্দেশ্য ও বন্দুকধারী ওই ভবনের বাসিন্দা কিনা সে বিষয়ে তার কাছে বিশদ বিবরণ নেই। অন্টারিওর স্পেশাল ইনভেস্টিগেশন ইউনিট এবিষয়ে তদন্ত করছে বলে জানান।

আরও পড়ুন -  শুঁটকি মাছের রেসিপি

পুলিশ সন্দেহভাজন ব্যক্তি বা নিহত ব্যক্তিদের নাম পরিচয় জানাতে পারেনি। পুরো ভবনটি খালি করেছিলো। তবে পুলিশের অভিযান শেষে কয়েক ঘন্টার মধ্যে বাসিন্দাদের তাদের বাড়িতে ফিরতে পারবেন বলে জানিয়েছেন ম্যাকসুইন।

আরও পড়ুন -  ২০২৩ পৃথিবীর ইতিহাসের সবচেয়ে উষ্ণতম বছর হওয়ার পথে

উল্লেখ্য, কানাডায় এই ধরনের ব্যাপক গোলাগুলির ঘটনা বিরল, টরন্টো দীর্ঘকাল ধরে নিজেকে বিশ্বের অন্যতম নিরাপদ বড় শহর হিসেবে স্থান ধরে রেখেছে।

সূত্রঃ এপি। ছবিঃ সংগৃহীত

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img