24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Messi Play: মেসি খেলবেন আর্জেন্টিনার হয়ে, অবসর নয়

Must Read

শোনা যাচ্ছিল মেসি অবসর নিতে যাচ্ছেন। গণমাধ্যমে তার কিছুটা ইঙ্গিতও দিয়েছিলেন। না, বিশ্বকাপের ফাইনালে শিরোপা জয় শেষে মেসি জানালেন, এখনই অবসর নয়। আর্জেন্টিনার আকাশী নীল-সাদা জার্সিতে  ম্যাচ খেলতে চান।

কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে দীর্ঘ ৩৬ বছর পর শিরোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। শিরোপা জয়ের পাশাপাশি জিতেছেন গোল্ডেন বল। বয়স ৩৫ হলেও দুর্দান্ত ফর্মে আছেন। এবার বিশ্বকাপে করেছেন ৭ গোল, সতীর্থদের দিয়ে করিয়েছেন ৩ গোল।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: আর্জেন্টিনা স্কোয়াডে পরিবর্তন, দুই তারকার বিশ্বকাপ শেষ

ম্যাচ শেষে সাক্ষাৎকারে মেসি বলেন, গত বছর কোপা আমেরিকা ও এবার বিশ্বকাপ জিতলাম। জাতীয় দলের হয়ে খেলতে আমার সবসময়ই ভালো লাগে। বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে আরও কিছু ম্যাচ আমি খেলে যেতে চাই।

আরও পড়ুন -  Shakib Khan: সন্তানের সব দায়িত্ব পালন করেন শাকিব

২০১৪ বিশ্বকাপের ফাইনাল খেলে মেসি। জার্মানির কাছে শেষ মুহূর্তে স্বপ্ন ভাঙ্গে আর্জেন্টিনার। সোনালী ট্রফি ছুঁয়ে দেখার সুযোগ হয়নি মেসির। হয়নি চুমু খাওয়ার, উঁচিয়ে ধরার। এবার সব স্বপ্ন এক সঙ্গে পুরণ হলো।

বিশ্বকাপ ট্রফিটা নিয়ে মেসি বলেন, আর্জেন্টিনার সবারই ছেলেবেলার স্বপ্ন থাকে এটা। আমি সৌভাগ্যবান যে ক্যারিয়ারের সবই অর্জন করতে পেরেছি। যেটা এত দিন ছিল না, সেটাও হয়ে গেল।

আরও পড়ুন -  Brazil-South Korea Match: দক্ষিণ কোরিয়া সাম্বা ঝড়ে বিধ্বস্ত, শেষ আটে ব্রাজিল

মেসি বলেন, আমরা প্রচুর ভুগেছি। শেষ পর্যন্ত ট্রফিটা হাতে এল। এটা নিয়ে ক্যারিয়ারের ইতি টানতে চেয়েছিলাম। এর চেয়ে বেশি আর কী চাইতে পারতাম। স্রষ্টাকে ধন্যবাদ। তিনি আমাকে সবই দিয়েছেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img