37 C
Kolkata
Tuesday, April 30, 2024

Qatar World Cup-2022: আর্জেন্টিনা স্কোয়াডে পরিবর্তন, দুই তারকার বিশ্বকাপ শেষ

Must Read

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনার আভাস দিয়েছিলেন কোচ লিওনেল স্কালোনি। ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নিকোলাস গঞ্জালেজ ও হোয়াকিন কোরেয়া।

কাতারে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) প্রথম দিনের অনুশীলনে নেমেই পেশিতে চোট পান নিকোলাস গঞ্জালেস।  পুরোনো হাঁটুর চোট নতুন করে মাথাচাড়া দিয়ে ওঠে আরেক ফরোয়ার্ড জোয়াকিন কোরেয়ার। আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এই দুই ফুটবলারের বিশ্বকাপ শেষ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

আরও পড়ুন -  Lionel Messi: সর্বোচ্চ গোলদাতা লিওনেল মেসি, ইউরোপিয়ান লিগে

 জানানো হয়েছে, নিকোলাস গঞ্জালেসের পরিবর্তে দলে নেওয়া হয়েছে অ্যাঞ্জেল কোরেয়াকে। আরেক ফরোয়ার্ড জোয়াকিন কোরেয়ার বদলে রিজার্ভ থেকে দলে নেওয়া হয়েছে থিয়াগো আলমাদাকে।

স্কালোনির প্রথম পছন্দের একাদশের নিয়মিত মুখ জিওভানি লো সেলসো আগেই ছিটকে গেছেন বিশ্বকাপ থেকে। এই তারকা মিডফিল্ডারের মতো চোটের কারণে বিশ্বকাপে থাকতে পারছেন না দুই ফরোয়ার্ড নিকোলাস ও হোয়াকিন। শিরোপার প্রত্যাশা নিয়ে কাতারে যাওয়া আর্জেন্টিনার এভাবে খেলোয়াড় হারানো নিঃসন্দেহে স্কালোনির কপালে চিন্তার ভাঁজ বাড়াবে। কিছুটা স্বস্তির নিঃশ্বাসও ফেলতে পারেন তিনি। দুই ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো ও মার্কুস আকুনিয়া এবং ফরোয়ার্ড পাওলো দিবালা পুরোপুরি ফিট হয়েছে।

আরও পড়ুন -  Enzo Fernandez: আর্জেন্টিনার সেরা উদীয়মান খেলোয়াড়, এনজো ফার্নান্দেজ

গত ১৪ নভেম্বর পর্যন্ত বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করতে সময় বেঁধে দিয়েছিল ফিফা। তবে ফুটবলারদের গুরুতর চোট বা অসুস্থতার ক্ষেত্রে নিজেদের প্রথম ম্যাচের ২৪ ঘণ্টা আগ পর্যন্ত পরিবর্তন আনতে পারবে অংশগ্রহণকারী দলগুলো।

আরও পড়ুন -  Web Series: বয়সে বড় বৃদ্ধের সাথে ঘনিষ্ঠ এই গৃহবধূ, রাতে উবে যাবে ঘুম এই সিরিজ দেখলে

উল্লেখ্য, আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপে নিজেদের অভিযান শুরু করবে মেসি আর্জেন্টিনা। লুসাইল স্টেডিয়ামে খেলাটি শুরু হবে। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: শুভি শর্মার সাথে বিয়ের রাতে দুষ্টুমি করলেন নিরহুয়া, নির্লজ্জতার সীমা পার ভিডিও–তে দেখুন

Bhojpuri: শুভি শর্মার সাথে বিয়ের রাতে দুষ্টুমি করলেন নিরহুয়া, নির্লজ্জতার সীমা পার ভিডিও–তে দেখুন।  ভোজপুরী ভিডিও সং ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img