24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Enzo Fernandez: আর্জেন্টিনার সেরা উদীয়মান খেলোয়াড়, এনজো ফার্নান্দেজ

Must Read

আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ। মাত্র ২১ বছর বয়সে বিশ্বকাপ জয়ের পাশাপাশি অসাধারণ পারফরম্যান্সের জন্য পেয়েছেন বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার।

ফুটবল ক্লাব বেনফিকার হয়ে খেলা এই তরুণ আর্জেন্টিনার বিশ্বকাপ দলেই ছিলেন না। অন্য একজন ইনজুরিতে পড়লে আর্জেন্টিনা দলে তার ডাক পড়ে।

আরও পড়ুন -  Qatar World Cup: ব্রাজিলিয়ান জ্যোতিষী জানালেন, বিশ্বকাপ চ্যাম্পিয়নের নাম

গ্রুপ পর্বে সৌদি আরবের বিপক্ষে ম্যাচে একাদশে জায়গা পাননি। মেক্সিকোর বিপক্ষে দ্বিতীয় ম্যাচের শুরুতেও ছিলেন না। ওই ম্যাচে বদলি নেমে গোল করে পুরো ম্যাচের রঙ বদল হয়ে যায়। সেই থেকে দলে তার জায়গা পোক্ত হয়ে পড়ে। গোলে অ্যাসিস্ট এবং প্রতিপক্ষকে বাধা, দুই জায়গাতেই সক্ষমতার আছে এই ফার্নান্দেজ।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: বেনজেমা ছিটকে গেলেন, দুঃসংবাদ ফ্রান্স শিবিরে

 পুরো বিশ্বকাপে মাঝমাঠে দেখিয়েছেন অসাধারণ নৈপুণ্য। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তাই বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরষ্কার জিতেন এনজো ফার্নান্দেজ।

ম্যাচ শেষে কান্না চোখে ফার্নান্দেজ বলেন, দেশের হয়ে বিশ্বকাপ জেতার সুযোগ পাওয়া অমূল্য। আমার পুরো পরিবার আজ এখানে। সারাজীবন হৃদয়ে এই স্মৃতি রয়ে যাবে।

আরও পড়ুন -  Final: ১৪ লাখেও মিলছে না ফাইনালের টিকিট, আর্জেন্টিনার এক সমর্থক

 লুসাইল স্টেডিয়ামে নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে ড্র ছিল। অতিরিক্ত সময়েও ৩-৩ সমতা থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেও ব্যবধান গড়ে দেন উদীয়মান খেলোয়াড় এমিলিয়ানো মার্তিনেস।

ছবিঃ সংগৃহীত

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img