21 C
Kolkata
Monday, May 6, 2024

Qatar World Cup: ব্রাজিলিয়ান জ্যোতিষী জানালেন, বিশ্বকাপ চ্যাম্পিয়নের নাম

Must Read

 রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যু থেকে শুরু করোনা মহামারি নিয়ে নির্ভুল ভবিষ্যৎবানী করেছিলন ‘দ্য লিভিং নস্ট্রাদামুস’ নামে পরিচিত ব্রাজিলের বিশ্বখ্যাত জ্যোতিষী অ্যাথোস সালোমি। ১৮ ডিসেম্বর ফাইনাল খেলবে কোন দুটি দল সেই গণনা নিখুঁতভাবে মিলে গিয়েছে।

 ভবিষ্যৎবানীকে সত্যি করে ফাইনালে মুখোমুখি আর্জেন্টিনা ও ফ্রান্স। বিশ্বকাপ চ্যাম্পিয় নিয়েও অ্যাথোস ভবিষ্যদ্বাণী করে রেখেছেন। তার কথা মেনে কাতারে শেষ হাসি হাসবে কোন দল?

আরও পড়ুন -  Cyclone Jawad: কেমন থাকবে আবহাওয়া ? জাওয়াদ আছে

বিশ্বকাপ শুরুর আগে অ্যাথোস সালোমিই বলেছিলেন, আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযানের শুরুটা ভালো না হলেও ফাইনাল খেলবে মেসির দল। ফ্রান্স বনাম আর্জেন্টিনা যে ফাইনাল হবে সেই কথাও জানিয়েছিলেন ব্রাজিলের জ্যোতিষী।

ব্রাজিলের বাসিন্দা হলেও সালোমি বলেছিলেন গ্রুপ পর্বে ব্রাজিল দল ভালো খেললেও নকআউটে সেমি ফাইনাল পর্যন্ত পৌছতে পারবে না। বেলজিয়াম, ক্রোয়েশিয়া, জার্মানির ফল ভালো হবে না, সবকিছুই জানিয়েছিলেন সালোমি।

 বিশ্বকাপে ফাইনালে ফ্রান্স ও আর্জেন্টিনা উঠবে সেটা আগে জানালেও কে চ্যাম্পিয়ন হবে তা এতদিন জানাননি আথোস সালোমি। তিনি জানালেন কোন দেশের হাতে উঠতে চলেছে ২০২২ কাতার বিশ্বকাপের ট্রফি।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত নাচ ‘মহড়া’র গানে যুবতীর, প্রশংসা নেটমহলে ভাইরাল হতেই

ফাইনাল জিতবে কোন দল? জানলে ভেঙে পড়তে পারেন মেসিভক্তরা। অ্যাথোসের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, ফের একবার ফাইনালে স্বপ্নভঙ্গ হতে চলেছে মেসির। চোখের জলেই শেষ বিশ্বকাপ থেকে বিদায় নেবেন মেসি। নিজে আর্জেন্টিনা সমর্থক হলেও সালোমি বলেছেন, ফাইনালে মেসিদের হারিয়ে টানা দ্বিতীয়বারের জন্য বিশ্বকাপ ট্রফি জিতবে ফ্রান্স।

আরও পড়ুন -  Messi: আর্জেন্টিনার প্রেসিডেন্ট মেসি, বিশ্বকাপ জিতলেই!

সালোমির গণনা অনুযায়ী বিশ্বকাপ ফাইনালে কঠিন লড়াই হতে পারে দুই দলের। ম্যাচের ভাগ্য নির্ধারিত হতে পারে টাইব্রেকারে। ফ্রান্সের জেতার সম্ভাবনা অনেক বেশি। আর্জেন্টিনার কঠিন লড়াই করলেও হাল না ছাড়লে পাশাপাশি সেদিন তিথি-নক্ষত্রের সামন্য স্থান পরিবর্তন হলে আর্জেন্টিনাও জিততে পারে। তার সম্ভাবনা কম বলেই জানিয়েছেন সালোমি।

ছবিঃ সংগৃহীত

Latest News

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন।  বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে অগ্নিবীর পদে কর্মী নিয়োগের। এখানে আবেদন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img