38 C
Kolkata
Thursday, May 2, 2024

Messi: মধ্যরাতে মানুষের ঢল, মেসিদের বরণে, বুয়েন্স আয়ার্সে

Must Read

 আর্জেন্টিনা পৌঁছেছে মেসির দল। স্থানীয় সময় রাত ২টা ২০ মিনিটে বুয়েন্স আয়ার্সে নেমেছে বিশ্বকাপজয়ীরা।  মধ্যরাতে মেসি-ডি মারিয়ারাদের বরণ করতে শহরটিতে মানুষের ঢল নেমেছে।

মেসিদের স্বাগত জানাতে এবং বিশ্বকাপ ট্রফি এক ঝলক দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলো দেশবাসী। মেসি-ডি মারিয়াদের এমন সাফল্যে ফুটবল ভক্তদের ভিড় জমেছে দেশটির রাজধানী বুয়েনস আয়ার্সে। জয় উদযাপন করতে লাখ লাখ মানুষ রাস্তায় নেমেছে।

আরও পড়ুন -  Lionel Messi: মেসির শেষ বিশ্বকাপ, কাতার বিশ্বকাপ

এখনই বিশ্বকাপ জয়ী তারকাদের দেখতে পারবে না সমর্থকেরা। কারণ বিমানবন্দরে অবতরণের পর দীর্ঘ ভ্রমণ ক্লান্তি দূর করতে রাতের বাকি সময়টা আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের ট্রেনিং সেন্টারে কাটাবেন মেসিরা।

আরও পড়ুন -  খেলা হবে দিবসে, সব ব্লকে ফুটবল দেবে তৃণমূল কংগ্রেস

দুপুর হলেই সেখান থেকে ছাদখোলা বাসে করে চ্যাম্পিয়ন প্যারেড করবে লিওনেল স্কালোনির দল। প্রায় ৮ থেকে ৯ ঘণ্টা চলবে এই প্যারেড। যেখানে মেসির হাতে আর্জেন্টিনা দেখবে সেই কাঙ্খিত সোনালী ট্রফি। উদযাপনের কেন্দ্রস্থল হিসেবে ঐতিহাসিক স্মৃতিস্তম্ব ওবেলিস্ককে ঠিক করা হয়েছে।

আরও পড়ুন -  French League: উল্লাসে মেতে উঠেন নেইমার ও এমবাপ্পে, পিএসজির জয়

ছবিঃ সংগৃহীত

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img