37 C
Kolkata
Sunday, May 19, 2024

উল্লুর সর্বশেষ ওয়েব সিরিজ ‘সবক ইশক কা’-এ সামাজিক সীমানার সমস্ত বেড়া ভেঙে গেল

Must Read

উল্লু অরিজিনালস-এর সামাজিক সীমানার রীতিনীতির বেড়া ভেঙে গেল। তাদের এই জমকালো নতুন ওয়েব সিরিজ “সবক ইশক কা”-এ কথা বলা হচ্ছে। এই সিরিজটি উল্লু অরিজিনালস অ্যাপে 19 সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে। এটি একটি এমন কাহিনী একজন শিক্ষকা ও একজন শিক্ষার্থীর মধ্যে প্রেমের গল্প।

উল্লু অরিজিনালস তার দর্শকদের শুধু হিন্দিতেই সীমাবদ্ধ রাখছে না, তারা তামিল, তেলেগু, মালায়লাম ও  ইংরেজি সহ একাধিক ভাষায় চালু করতে চলেছে। যদিও “সবাক ইশক কা” এর সঠিক প্লটটি একটি সুগঠিত গোপনীয়তা রয়ে গেছে, সম্প্রতি উন্মোচিত ট্রেলারটি গল্পের একটি আভাস পাওয়া গেছে।

আরও পড়ুন -  ডানকুনি পৌরসভার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে স্বাধীনতা দিবস পালন

ট্রেলার থেকে আমরা যা জানতে পারছি, “সবক ইশক কা” একজন শিক্ষক এবং একজন ছাত্রের মধ্যে একটি আবেগপূর্ণ প্রেমের গল্পকে ঘিরে। ট্রেলারে দেখানো হয়েছে একজন যুবককে ক্লাস করতে যাচ্ছেন আকর্ষণীয় মহিলা শিক্ষকার কাছে। পড়াশোনার সাথে সাথে ওই যুবকটি তার শিক্ষকার প্রেমে পাগল।

আরও পড়ুন -  Hiya Dey: নেটিজেনদের কটাক্ষের শিকার হিয়া, অতিরিক্ত ছোট ড্রেস

 সে তার শিক্ষকের কাছে একটি প্রস্তাব নিয়ে যাওয়ার সাহস করে যায়। এরপর জানতে পারে যে প্রিয়া নামে তার একটি ছোট মেয়েও রয়েছে। যুবকটি প্রিয়ার সাথে ফ্লার্ট করার চেষ্টা করে। কিন্তু সে তার মায়ের প্রাইভেট টিউটরিং সেশনে বেশি আগ্রহী বলে মনে করে।

আরও পড়ুন -  History: ১০ সেপ্টেম্বর ঘটে যাওয়া নানান ঘটনা, এই দিনের ইতিহাস

ট্রেলারটি একটি উত্তেজনাপূর্ণ আভাস দিয়েছে। যা একটি রোমাঞ্চকর। যা দর্শকদের “সবক ইশক কা”-এ তাদের জন্য অপেক্ষা করার জন্য টুইস্টগুলি উন্মোচন করতে আগ্রহী করে। সম্পূর্ণ গল্পের জন্য, আপনাকে উল্লু অরিজিনালস অ্যাপে যেতে হবে, যেখানে সিরিজটি তার সমস্ত সাহসী এবং অজানা কথা জানতে।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img