30 C
Kolkata
Sunday, May 5, 2024

লিপলক কিস করলেন রবি কিষান মোনালিসাকে, ১৪ বছরের ছোট অভিনেত্রীর সাথে এই ভাবে, সমস্ত লজ্জার সীমা অতিক্রম

ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও।

Must Read

১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া দুনিয়ায় নতুন করে জনপ্রিয়তা হচ্ছে নানান ধরনের ভোজপুরি ভিডিও। এখানে এক একটি ভিডিওতে লাইক ও ভিউ এর সংখ্যা দেখলে হা করে থাকতে হবে।

আবার কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ আছে। কি থাকে এই মিউজিক ভিডিও তে? বিশেষ করে এখন গোটা দেশের মানুষের কাছে পরিচিত আরও পেয়েছেন ভোজপুরি তারকারা। ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন রবি কিষান। এই তারকা ভোজপুরি ইন্ডাস্ট্রির বড় নাম। রবি কিষাণ বলিউডের বহু ছবিতে তার অভিনয় দক্ষতা দেখিয়েছেন।

আরও পড়ুন -  Web Series: প্রতিটি মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে, এই সিরিজটি ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

অপরদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী মোনালিসা। তার সৌন্দর্যের সাথে চমৎকার অভিনয়ের জন্য বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের পছন্দ হয়। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরালের সাথে প্রচুর ভিউ হয়। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে রবি কিষান এবং মোনালিসার একটি মিউজিক ভিডিও, তা নিয়ে রীতিমত হইচই পড়েছে।

আরও পড়ুন -  VIRAL: মোনালিসার বৃষ্টিতে নাচ দেখে মত্ত পবন সিং, ফ্যানেরা নিয়ন্ত্রণহীন ভিডিও দেখে

রবি কিষান এবং মোনালিসার এই মিউজিক ভিডিওর নাম, ‘কাভান জাদু‘। এখানে সমস্ত লজ্জার সীমা অতিক্রম করে মোনালিসা একাধিক সাহসী দৃশ্যের জন্য।

তিনি নিজের শরীর সঁপে দিয়েছেন রবি কিষণের সামনে। তাঁদের বোল্ড কেমিস্ট্রি দেখে রাতের ঘুম উড়েছে লাখ লাখ মানুষের। গানটি গেয়েছেন উদিত নারায়ণ এবং সোনালী দত্ত। গান লিখেছেন অখিলেশ পান্ডে।

আরও পড়ুন -  রিয়েলএস্টেট ডেভোলপার ও বাড়ি ক্রেতাদের জন্য আয়কর ছাড়

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img