30 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri Song: আম্রপালিকে একা বন্ধ ঘরে পেয়ে নিয়ন্ত্রণের বাইরে গেলেন নিরাহুয়া, দুষ্টুমি শুরু

Must Read

এই সময়ে ভোজপুরি কন্টেন্ট যদি একবার চোখে পরে, আর রক্ষে নেই। গদগদ রসালো দৃশ্য দেখলে হলিউড সিনেমা দেখতে মন চাইবে না। সিনেমার প্রত্যেকটা দৃশ্যে এমন থাকে সুড়সুড়ি, এদের মিউজিক ভিডিও দেখলে আর কিছু দেখতে ইচ্ছা করবে না।

এমন ভাবে শিহরণ তুলে দর্শকরা বোল্ড আউট হয়ে যায়। এখন বহু জন ভোজপুরি কন্টেন্ট রসিয়ে রসিয়ে দেখেন মনের আনন্দে।এই ইন্ডাস্ট্রির মিউজিক ভিডিও বিভিন্ন অনুষ্ঠানে চালিয়ে পার্টির ক্রেজিনস বাড়িয়ে দেন অনেকে। ভোজপুরি ভাষা না জেনেও, তারাও নিছক বিনোদনের জন্য এই ধরনের গান শোনেন এবং ভিডিও দেখে থাকেন।

আরও পড়ুন -  শ্রী কিরেণ রিজিজু সমস্ত রাজ্য/কেন্দ্রশাসিত অঞ্চলের ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রীদের সঙ্গে দু’দিনের ভিডিও কনফারেন্স বৈঠকে মিলিত হবেন

আজ একটি বিশেষ ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে, সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আম্রপালি দুবে (Amrapali Dubey) সাথে আবার দীনেশ লাল যাদব মানে নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua)।

এই জুটির ভিডিওটি ১৯ লাখেরও বেশি মানুষ দেখে নিয়েছেন।বহু মানুষ পজিটিভ কমেন্ট দিয়েছেন।ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি হলেন আম্রপালি এবং নিরাহুয়া। আবার অনেকে মনে করেন যে, এই দুজনের কেমিস্ট্রি রিয়েল লাইফে এই রকম। কিন্তু অভিনেত্রী আম্রপালি এখনও সিঙ্গেল অপরদিকে নিরাহুয়া বিবাহিত।

আরও পড়ুন -  সংবাদ মাধ্যমের স্বাধীনতার ওপর যেকোন আক্রমণ জাতীয় স্বার্থের জন্য ক্ষতিকারক : উপরাষ্ট্রপতি

যেই গানটি নিয়ে কথা হচ্ছে, সেটি হল Khole Di Kevadiya Bhail Bhor। গানটি নেওয়া হয়েছে Mokama 0km সিনেমা থেকে। এই গানে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য যা দর্শকদের খুব পছন্দ হয়েছে।

Khole Di Kevadiya Bhail Bhor গানটিতে দেখা গেছে, আম্রপালি শাড়ির আঁচল খসিয়ে নিরাহুয়া’র সঙ্গে দুষ্টুমি করছেন পুরো দমে। এদিকে নিরাহুয়া আম্রপালিকে এই রকম বেহাল অবস্থায় দেখে আরও দুষ্টু হয়ে ওঠেছেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: সীমা চুরমার করে এই রকম ভাবে নাচ দেখালেন আম্রপালি দুবে, ভিডিও দেখে নিন

বারবার জড়িয়ে ধরে চরম সুখ নিতে চায়, আম্রপালি বার বার বাধা দেয়। তিনি ভয় পাচ্ছেন যদি বাইরে থেকে কেউ দেখে ফেলেন। যখন আম্রপালি জানলা বন্ধ করতে যাচ্ছে, নিরাহুয়া তাকে পিছন থেকে কাছে টেনে এনে বিছানায় শুয়ে দিতে চাইছে।

চরম সুখ দেওয়া নেওয়া চলে দুষ্টু মিষ্টি যুদ্ধ। ‘ভোজপুরি এইচডি ফিল্মস্’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে ভিডিওটি ছাড়া হয়েছে। এখনও বহু মানুষ এই ভিডিওটি দারুন ভাবে উপভোগ করে চলেছেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img