33 C
Kolkata
Thursday, May 2, 2024

IPL: ফিরছেন সাকিব, আইপিএলে

Must Read

 শুরুটা বেশ ভালোই করেছিলো কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময়ে এসে শুরুর ছন্দটা হঠাৎ করেই হারানোর পথে দলটি। সর্বশেষ তিন ম্যাচে দুইটিতেই এসেছে পরাজয়। চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে আন্দ্রে রাসেলের ইনজুরিতে পড়াটাই ভোগাচ্ছে পয়েন্ট তালিকার চার নম্বরে থাকা কেকেআরকে। সেরা কম্বিনেশন খুঁজতে হিমসিম খাচ্ছেন প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককুলাম,  খুঁজছেন আন্দ্রে রাসেলের বিকল্প। সেইসাথে লোকি ফার্গুসনও চোট পেয়ে ছিটকে গেছেন একাদশ থেকে।

আরও পড়ুন -  BITM: কোভিড-১৯ আদর্শ আচরণবিধি নিয়ে বিআইটিএম – এর পক্ষ থেকে ট্যাবলো পরিক্রমা

রাসেলের অনুপস্থিতে পঞ্চম বোলারের ভূমিকাটা পালন করতে হচ্ছে ভেঙ্কটেশ আইয়ার এবং নীতিশ রানাকে। শুক্রবার পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে দুজনে মিলে ৩.৩ ওভারে দিয়েছেন ৩৭ রান। এখানেই পিছিয়ে কেকেআর, টিম সেইফার্টের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সাম্প্রতিক পারফরম্যান্সের কারণে তাকে দলে নেয়া হলেও, পঞ্চম বোলারের কাজটা রাসেলের মতো করে করতে পারছেন না কেউই। এমন মুহুর্তে সাকিব আল হাসানের প্রসঙ্গ তুললে ইএসপিএনক্রিকইনফোকে ম্যাককুলাম বলেন পরের ম্যাচেই স্কোয়াডে দেখা যেতে পারে বিশ্বসেরা অলরাউন্ডারকে।

আরও পড়ুন -  PariMoni: ব্রাজিলের জার্সি পরে পরীর সমর্থন, আর্জেন্টিনা পরী মনির প্রিয় দল

সাকিব সবসময় পরিকল্পনায় থাকেন। কারণ তার দক্ষতা, বোলিং এবং ব্যাটিং। আমরা সাধারণত ব্যাটসম্যান হিসেবে তাকে প্রথম তিনে একটু বেশি দেখতে পাই। কিন্তু এর মানে এই না যে, সে অন্য কোথাও মানিয়ে নিতে পারবেন না। পরের ম্যাচের একাদশ নির্বাচনে সাকিব অবশ্যই পরিকল্পনায় আছে – সাকিবকে নিয়ে ম্যাককুলাম।

আরও পড়ুন -  জার্সি উদ্বোধনে পাঠচক্র

১২ ম্যাচে ৫টিতে জিতে পয়েন্ট টেবিলের চার নম্বরের অবস্থান করছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। এমন সময়ে প্রতিটা ম্যাচেই জয়ের নেই কোনো বিকল্প। শেষ তিন ম্যাচের দুইটিতেই হেরে পিছিয়ে কেকেআর, সাকিবের ফেরায় যদি জয়ের দেখা পেতে শুরু করে।

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img