29 C
Kolkata
Wednesday, May 8, 2024

BITM: কোভিড-১৯ আদর্শ আচরণবিধি নিয়ে বিআইটিএম – এর পক্ষ থেকে ট্যাবলো পরিক্রমা

Must Read

বিড়লা ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড টেকনোলজিকাল মিউজিয়াম (বিআইটিএম) আগামী বুধবার (১০ নভেম্বর) বিশ্ব বিজ্ঞান দিবস উদযাপন উপলক্ষে টিকা সম্পর্কে সচেতনতা ও কোভিড-১৯ আদর্শ বিধি আচরণ নিয়ে ট্যাবলো পরিক্রমার আয়োজন করেছে।

পশ্চিমবঙ্গের পরিবহণ মন্ত্রী শ্রী ফিরহাদ হাকিম আগামী বুধবার বেলা ১২টায় এই ট্যাবলো যাত্রার সূচনা করবেন। অনুষ্ঠানে কলকাতা পুরসভার প্রশাসনিক পর্ষদের সদস্য শ্রী দেবাশিষ কুমার উপস্থিত থাকবেন।

আরও পড়ুন -  শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, ‘Jawani Janeman’, গানে নজর সরানো যায় না এই নাচ, ভিডিও ভাইরাল

বিআইটিএম – এর এই ট্যাবলোতে টিকাকরণের উপকারিতার পাশাপাশি, কোভিড-১৯ আচরণবিধি, যেমন – মাস্ক ব্যবহার, হাত পরিষ্কার-পরিচ্ছন্ন ও সামাজিক দূরত্ববিধি বজায় রাখার মতো বিষয়গুলি নিয়ে জনসচেতনতা গড়ে তোলা হবে। এই ট্যাবলো আগামী বুধবার থেকে ১৪ নভেম্বর, শিশু দিবস উদযাপনের দিন পর্যন্ত বেলা ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কলকাতার বিভিন্ন রাস্তা পরিক্রমা করবে।

আরও পড়ুন -  বাড়ি নিয়ে আসুন Bajaj Pulsar N150, আছে ধামাকাদর ফিচার

এই ট্যাবলো যাত্রা সূচনা উপলক্ষে আগামী বুধবার মিউজিয়াম বা জাদুঘর নিয়ে ক্যুইজ প্রতিযোগিতার পাশাপাশি, সুস্থায়ী উন্নয়নের উদ্দেশ্য পূরণ সম্পর্কে অনলাইনে পোস্টার প্রতিযোগিতা কর্মসূচির আয়োজন করা হচ্ছে। এর পাশাপাশি, ক্যুইজ প্রতিযোগিতার আয়োজদ-ও করা হচ্ছে অষ্টম থেকে দ্বাদশ শ্রেণীর পড়ুয়া জন্য। উল্লিখিত ওয়েবসাইটের মাধ্যমে অংশগ্রহণ করতে পারবে তারা- www.bitm.gov.in/iscmsmd-2021
সূত্রঃ পিআইবি

আরও পড়ুন -  Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img