30 C
Kolkata
Thursday, May 16, 2024

বাড়ি নিয়ে আসুন Bajaj Pulsar N150, আছে ধামাকাদর ফিচার

মাইলেজ ৪৫-৫০ কিলোমিটার প্রতি লিটার এই N150 Pulsar-এর।

Must Read

বাড়ি নিয়ে আসুন Bajaj Pulsar N150, আছে ধামাকাদর ফিচার।

এসে গেছে Bajaj Pulsar N150 বাজারে। ১৫০ সিসি সেগমেন্টে Bajaj-এর একমাত্র অপশন। Bajaj Auto-র টু-হুইলার বিভাগ দেশ-বিদেশে বেশ জনপ্রিয়। Bajaj-এর নতুন Pulsar মোটরসাইকেলে ৩ টি আকর্ষণীয় রঙের অপশন রয়েছে।

যেমন- Ebony Black, Racing Red ও Metallic Pearl White। পুরনো Pulsar-এর তুলনায়, বাইকটি বাজারে এসেছে আরও আকর্ষণীয় গ্রাফিক্স নিয়ে। বাইকটি ব্যাপক জনপ্রিয় তরুণদের। নতুন বছরে ব্যাপক অফার পেতে পারেন। বিস্তারিত জেনে নিন।

আরও পড়ুন -  India-Australia: অস্ট্রেলিয়া স্পিন ঘূর্ণিতে কুপোকাত, আড়াই দিনেই শেষ টেস্ট

Bajaj N150 Pulsar-এর ডিজাইন P150-এর সঙ্গে খুব মিল রয়েছে। বাকি Pulsar-এর তুলনায় এর ডিজাইন আরও শার্প। LED লাইট সহ একটি বড় পেট্রোল ট্যাঙ্কও। বাইকটি বেশ স্পোর্টি লুক ধারণ করে। অন্যান্য মডেলের তুলনায় এটি প্রিমিয়াম লুকও প্রদান করে। P150-এর মতো এতেও ১৪৯.৬৮ সিসি ইঞ্জিন রয়েছে।

আরও পড়ুন -  Video: বৃষ্টির রাতে আস্থার স্পর্শে কেঁপে উঠলেন পবন সিং, উত্তেজনা ছড়ালো গোটা শরীরে

এই ইঞ্জিন এয়ার-কুলড, সিঙ্গেল সিলিন্ডার, ৫ স্পীড গিয়ারবক্সসহ আসে। ইঞ্জিন ১৪.৩bhp শক্তি ও ১৩.৫nm টর্ক উৎপন্ন করার ক্ষমতা আছে। কোম্পানি জানিয়েছে, N150 Pulsar-এর মাইলেজ ৪৫-৫০ কিলোমিটার প্রতি লিটার।

আরও পড়ুন -  Mehzabin Chowdhury: তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে এগিয়ে রয়েছেন মেহজাবীন

P150-এর তুলনায় N150-এর দাম বেশি। এক্স-শোরুম দাম প্রায় ১ লক্ষ ১৭ হাজার টাকা। আপনার এত বাজেট না থাকলে চিন্তার কিছু নেই। এই বাইক সহজ কিস্তিতে পাবেন। মাত্র ১১ হাজার টাকা ডাউন পেমেন্ট করে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img