38 C
Kolkata
Saturday, May 18, 2024

Muskan Baby: মুসকান বেবী পেট দেখালেন নাচের সময়ে, মিডিয়া পাড়ায় ঝড় এই সাহসী ভিডিও দেখে

সোশ্যাল মিডিয়া, ইউটিউবে মুসকান বেবীর একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল।

Must Read

সোশ্যাল মিডিয়া সহজলভ্যতার জন্য প্রতি মুহূর্তের ঘটনা ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। বিশ্বের যে কোন প্রান্তের কোন ঘটনাও এখনকার সময়ে বাড়িতে বসে দেখা যাচ্ছে ইন্টারনেটের মাধ্যমে। এই ইন্টারনেটের মাধ্যমে বিগত কয়েক বছরে সাধারণ মানুষ হয়ে উঠেছেন অসাধারণ তাঁদের গুণের কারণে।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় সাধারণ ঘটনার চেয়ে সাহসী ঘটনাগুলি খুব বেশি ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  Bhojpuri: খোলা মঞ্চে এই ভাবে রাসলীলা করলেন নিরহুয়া, ভিডিও দেখেই ঘামছেন নেটিজেনরা

হরিয়ানভি ডান্সের প্রসঙ্গ আসলেই সর্ব প্রথমে যে নামটি আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। স্বপ্না চৌধুরীর হাত ধরে হরিয়ানভি ডান্সের জনপ্রিয়তা বেড়েছে। ১ দশকেরও বেশি সময় ধরে স্বপ্ন চৌধুরী সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে একছত্র অধিপত্য বিস্তার করছেন।

বর্তমানে স্বপ্না চৌধুরীর একাধিক প্রতিদ্বন্দ্বী উষ্ণতা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। গোরি নাগরী, সুনিতা বেবি এবং রচনা তিওয়ারির মতন একাধিক সাহসী ডান্সার আছেন।

আরও পড়ুন -  ৯ কোটি ৪৩ লক্ষেরও বেশি মানুষকে টিকা দেওয়া হয়েছে

বিগত কয়েক বছরে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে দ্বিতীয় স্বপ্না চৌধুরী হয়ে উঠেছেন মুসকান বেবী। তিনি তাঁর হট ফিগার ও চরম সাহসিকতা দেখিয়ে ঝড় তুলেছেন। কার্ভি ফিগারে ক্লিন বোল্ড হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। সুমিতা বেবী নিজের চরম সাহসিকতার সাথে রসালো যৌবন ব্যবহার করে থাকেন। তাই নেটিজেনদের হৃদয়ে জায়গা করেছেন।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: বডি শেমিংয়ের শিকার ঋতাভরী, জবাব দিলেন অভিনেত্রী

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন ইউটিউবে মুসকান বেবীর একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। সেখানে তিনি ব্ল্যাক ড্রেসে দেহের প্রতিটা অঙ্গ ঝাঁকিয়ে নৃত্য পরিবেশন করেছেন। এখানে দেখে নিতে পারেন।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img