32 C
Kolkata
Thursday, April 25, 2024

Ritabhari Chakraborty: বডি শেমিংয়ের শিকার ঋতাভরী, জবাব দিলেন অভিনেত্রী

Must Read

 ছোট পর্দার জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পা রেখেছিলেন অভিনয় জগতে। এরপর খুব অল্প দিনের মধ্যেই নিজগুণে পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। সেদিনের সেই ছটফটে ছোট্ট ললিতা এখন টলিপাড়ার নতুন সেনসেশন।

টলিউডে সিনেমার পাশাপাশি বলিউড, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও এমনকি গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তেমন পড়াশোনাতেও তুখড় ও অভিনেত্রী। সম্প্রতি ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়াতে অভিনয় নিয়ে প্রথম হয়েছেন অভিনেত্রী ঋতাভরী। পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ঋতাভরী।

সম্প্রতি দুর্গাপুজো উপলক্ষে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের সাথে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন অভিনেত্রী। আর সেই ভিডিও তিনি ইনস্টাগ্রামে অনুরগীদের সাথে শেয়ার করেছিলেন।এবারে এই ভিডিয়োতে ঋতাভরীর এক্কেবারে নতুন লুক দেখলো নেটিজেনরা। গোলুমলু লুকে তাক লাগিয়ে দেন অভিনেত্রী। দেখে খুশি হয়েছেন নেটজেনতার একাংশ। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। কেউ লিখেছেন জিরো ফিগার হোক বা মাইনাস ঋতাভরী সবসময়ই সুন্দর। কিন্তু সেই সাথে এসেছে বিরূপ মন্তব্যও।

আরও পড়ুন -  Facebook: প্রায় ১২ হাজার কর্মী চাকরি হারাতে পারেন, সংকটে ফেসবুক!

বিগত ৮ মাস আগে ২বার অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। এরপর শয্যাশায়ী হয়ে পড়েছিলেন তিনি। যার জেরে সে সময় ডায়েট আর শরীরচর্চাও করতে পারেনি। এর জন্য মানসিক অবসাদেও ভুগছিলেন অভিনেত্রী। ইতিমধ্যে সেকথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন তিনি। আর দীর্ঘদিন বাড়িতে অসুস্থ অবস্থায় শয্যাশায়ী থাকায় ওজনও বেড়েছিল অভিনেত্রীর। আর ঋতাভরীর নতুন বিজ্ঞাপনের ভিডিয়োতে স্পষ্ট তাঁর সেই শারীরিক পরিবর্তনের ছাপ।

অভিনেত্রীর এই লুক অনেকের পছন্দ। কিছু সমালোচক আছে যারা অভিনেত্রীর এই পরিবর্তন নিয়ে ট্রোলড করতে ভোলেননি। একজন নেটনাগরিক লিখলেন ‘বডি শেমিং করছি না। বাট জাস্ট জানতে ইচ্ছা করছে তোমার কি কিছু হয়েছে? হঠাৎ করে এতটা ওজন বাড়ালে? তোমার তো ফিগার নিয়ে যথেষ্ট সচেতন থাকো। তাই জানতে ইচ্ছা করলো।’ এই কমেন্ট অভিনেত্রীর চোখ এড়ায়নি। তিনি ওই নেটিজেনের কটাক্ষের উত্তরে ঋতাভরী লিখেছেন ‘একটাই উত্তর দুটো সার্জারি এবং বিগত ৮ মাস শয্যাশায়ী থাকার পর, তোমরা কী আশা করো ? ‘সেইসাথে নিজের সকল শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে অভিনেত্রী লেখেন ‘যারা ভালোবাসা জানিয়েছো তাদের ধন্যবাদ।’ এই পরিস্থিতিতে নেটিজেনদের অনেকেই প্রিয় অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন -  Damini-Abhimanyu: প্রেমিকার সাথে লক্ষ্মীপুজোয়, শ্রাবন্তী - পুত্র

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img