30 C
Kolkata
Sunday, May 5, 2024

মুখে করে কেক নিয়ে খাওয়ালেন, জন্মদিনে উষ্ণ উদযাপন ওম ও মিমির

Must Read

ওম সাহানি (Om Sahani) ও মিমি দত্ত (Mimi Dutta) টলিপাড়ার মিষ্টি সুন্দর জুটি। এই দুজনেই ইন্ডাস্ট্রির বহুদিনের। মিমি ছোটপর্দার জনপ্রিয় মুখ হলেও ওম কাজ করেছেন বড়পর্দা থেকে ছোটপর্দায়।

নায়ক এবং নায়িকার মধ্যে প্রেম ও অতঃপর বিয়ে। দুজনের বিবাহিত জীবন যে বেশ সুখে কাটছে তার প্রমাণ তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ছবিগুলি। সম্প্রতি বিবাহবার্ষিকী পালন করলেন ওম মিমি। শেয়ার করেছেন ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলি।

তিন বছর কাটিয়ে ফেললেন ওম-মিমি। সদ্যই তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করেছেন তাঁরা। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেতা। টুকটুকে লাল শাড়ি আর স্লিভলেস ব্লাউজে হট অবতারে ধরা দিলেন মিমি। ওমকে পাওয়া গেল কালো কার্ডিগানে। মুখে কেক নিয়ে একে অপরকে খাইয়ে দিতে দেখা গেছে।

আরও পড়ুন -  বিকিনি পরে ছবি পোস্ট করলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, এখন কলকাতায় আছেন

ক্যাপশনে ওম হিন্দিতে লিখেছেন, ‘বিয়ের বর্ষপূর্তির শুভেচ্ছা মিসেস সাহানি’।

মুহূর্তে মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবিটি। ওম-মিমির প্রেম দেখে আপ্লুত অনুরাগীরা। একজন লিখেছেন, ‘সুন্দর জুটি, দুষ্টু মিষ্টি প্রেম’। অন্যজন লিখেছেন, ‘শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয় জুটি’। বিয়ের বর্ষপূর্তির প্রচুর শুভেচ্ছা পেয়েছেন দুজনে। দীর্ঘদিনের প্রেম ওম এবং মিমির।

আরও পড়ুন -  আরবাজ বান্ধবী জর্জিয়া, রাস্তার মাঝে জ্যাকেট খুলে এমন স্টাইলে পোজ, ভাইরাল ছবি

২০২১ সালেই প্রথমে আইনি বিয়ে করেছিলেন তাঁরা। এরপর বাঙালি রীতি মেনে ধুমধাম করে বৈদিক মতে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে করেন তাঁরা। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক বিয়ে দিয়েছিলেন ওম- মিমির।
প্রসঙ্গত, আবারো ছোটপর্দায় ফিরেছেন ওম সাহানি। জন্মসূত্রে অবাঙালি হলেও পুরোদস্তুর বাঙালিই হয়ে উঠেছেন। এখন স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালে অভিনয় করছেন ওম। তাঁর বিপরীতে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃণা সাহাকে।

 

আরও পড়ুন -  শ্রমক্ষেত্রে নজিরবিহীন সংস্কারগুলি কার্যকর করার লক্ষ্যে

সম্প্রতি মিমিকে প্রশ্ন করা হয়েছিল, সিরিয়ালে তৃণার সঙ্গে ওমের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কি কখনো তাঁর মনে হিংসা হয়েছে? উত্তরে অভিনেত্রীর স্পষ্ট কথা, ওটা তো অভিনয়, সত্যি নয়। তাহলে হিংসা কেন হবে? তাঁকে ছাড়া ওম অন্য কারোর দিকে তাকান না। সাথে মিমি বলেন, তাঁরা দুজনেই অভিনয় জগতের মানুষ। স্ত্রী হিসেবে তাঁকে বুঝতে হবে যে, এখানে নিরাপত্তাহীনতায় ভোগার ব্যাপার নেই।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img