33 C
Kolkata
Friday, April 19, 2024

বিকিনি পরে ছবি পোস্ট করলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, এখন কলকাতায় আছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এই মুহূর্তে হইচই-এর ওয়েব সিরিজ ‘পাপ-2′-র শুটিংয়ের কারণে কলকাতায় রয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি (Puja Banerjee)। কলকাতার স্কটিশচার্চ কলেজ থেকে স্নাতক হওয়ার পর পূজা মডেলিং শুরু করেন। কলকাতায় কিছু প্রজেক্টে এর কাজ করেছেন। মুম্বই গিয়ে সিরিয়াল ও ওয়েব সিরিজের দৌলতে বিখ্যাত হয়ে ওঠেন পূজা। তাঁর বিয়ে হয়েছে মুম্বইয়ের অভিনেতা কুণাল বর্মা(Kunal verma)-র সাথে। পূজা-কুণালের একমাত্র পুত্রসন্তান কৃশভ। (Krishav)-এর জন্মও মুম্বইয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এবার পূজার সঙ্গেই এসেছেন কুণাল ও কৃশভ। করোনা আক্রান্ত এই কলকাতা যে পূজার অচেনা। কি করে তিনি ছেলেকে চেনাবেন ‘সিটি অফ জয়’-কে? তাই এবার সূর্যাস্তের আলোয় সমুদ্রের জলের মধ্যে দিয়ে হেঁটে যাওয়া একটি ছবি শেয়ার করেছেন পূজা। ছবিতে তাঁর পরনে হল্টার নেক বিকিনি টপ ও পালাজো। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে পৃথিবীর সুস্থতা কামনা করেছেন পূজা। তাঁর এই কামনায় যেমন সায় দিয়েছেন নেটিজেনদের একাংশ, তেমনই অপরদিকে কিছু নীতিবাগীশ নেটিজেন বলেছেন, খোলামেলা পোশাক পরলেই কি পৃথিবী সুস্থ হয়ে যাবে?

আরও পড়ুন -  Srijla Guha: শুধু ব্রা পরতে ভালোবাসেন সৃজলা! অন্য পোশাকে পছন্দ নেই

Latest News

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত! তিনি টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। সময় গড়ানোর...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img