31 C
Kolkata
Thursday, May 9, 2024

মা হলেন দুর্নিবার-পত্নী ঐন্দ্রিলা

Must Read

দারুণ সুখবর। মোহর ওরফে ঐন্দ্রিলা সেন মা হলেন (Oindrila Sen)। সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহার (Durnibar Saha) সাথে বিয়ে হয়েছিলো গত বছর। কয়েক মাস যেতে না যেতেই শেয়ার করেছিলেন সুখবরটা। অন্তঃসত্ত্বা মোহর। এখন প্রথম সন্তানের জন্ম দিলেন।

তাঁর কোল জুড়ে এল ফুটফুটে এক পুত্র সন্তান। জানা গিয়েছে, সদ্যোজাত সন্তান ও মা দুজনেই ভালো আছেন।
রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে সুখবর দেন মোহর ও দুর্নিবার। সেখানে লেখা, ‘আমরা জানতাম না যে কান্নার আওয়াজ আমাদের মুখে এভাবে হাসি ফোটালে। সেই সঙ্গে জানানো হয় যে মোহর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। পোস্টটি শেয়ার করে দুর্নিবার লেখেন, ‘আমরা এখন তিন’। পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায় সহ আরো বহুজন।

আরও পড়ুন -  Pori Moni: অভিনেত্রী পরীমণি মা হলেন

গত বছর মার্চ মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুর্নিবার-মোহর। ঐন্দ্রিলা ওরফে মোহরের সাথে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেন দুর্নিবার। প্রথম স্ত্রী মীনাক্ষীর সাথে বিচ্ছেদের পরেই মোহরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সঙ্গীতশিল্পী।

আরও পড়ুন -  Lionel Messi: বার্সায় তার নামে যাদুঘর, মেসিকে ঘরে ফেরাতে

এক বছর পূর্ণ হওয়ার আগেই বাবা হওয়ার সুখবর জানিয়েছিলেন তিনি। গত বছর অক্টোবর মাসে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন মোহর-দুর্নিবার। সেখানে লেখা, ‘এক ছোট্ট মিরাক্যল আসতে চলেছে’। ক্যাপশনে লেখা, ‘শুভ মাতৃপক্ষ’।

প্রথমবার মীনাক্ষী মুখোপাধ্যায়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুর্নিবার। আইনি বিয়ে সারার চার বছর পর ২০২১ এ সামাজিক বিয়ে করেন তাঁরা। এরপর এক বছর পূর্ণ হতে না হতেই তাঁদের সম্পর্কে ভাঙন ধরার খবর প্রকাশ্যে চলে আসে। আলাদাও হয়ে যান দুর্নিবার ও মীনাক্ষী।

আরও পড়ুন -  চিত্রনায়িকা কবরী শেষ নিশ্বাস ত্যাগ করেন

মোহরের সাথে নতুন সম্পর্কে স্বীকৃতি দিতে দেরি করেননি সঙ্গীতশিল্পী। দ্রুত দ্বিতীয় বিয়েটাও করে ফেলেন তিনি। কিন্তু এই বিয়ে নিয়ে কম সমালোচনা হয়নি। দুর্নিবার-মোহরকে তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছিল। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে নিজেদের সংসার সুন্দর করে গুছিয়ে সাজিয়ে নিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Durnibar Saha (@durnibar)

Latest News

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img