33 C
Kolkata
Tuesday, April 23, 2024

Devlina Kumar: গৌরবকে সঙ্গী করে মাকে বরণ করে, সিঁদূর খেললেন Devlina

Must Read

নিজেদের সংসার করার নানান মুহূর্ত শেয়ারও করেন দুজনে। এবছরের মতো পুজো শেষ হয়ে গিয়েছে। মাকে এবার বিদায় জানানোর পালা।

তাই গোটা বাংলা জুড়ে বিষাদের সুর। দশমীর সকাল থেক বিসর্জনের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শহরের ঘাটে ঘাটে। সিঁদুর খেলাও শুরু হয়ে গিয়েছে। বিয়ের পরে এই প্রথম দুর্গাপুজো ছিল অভিনেত্রী দেবলীনা কুমারের। পুজোয় কোনো কাজ নয় এই দিন চারদিন চুটিয়ে মজা করেছেন। আর পুজোয় মাকে বিদায় জানালেনও হাসি মুখেই। তবে এবারের পুজো ছিল অভিনেত্রীর কাছে একটু বেশি স্পেশ্যাল৷ কারণ গৌরবের সাথে আগে অনেক পুজো কাটালেও এটা তাঁদের বিয়ের পর প্রথম পুজো।

আরও পড়ুন -  নাচের মাধ্যমে আগুন জ্বালিয়ে দিলেন, বারবার দেখছে নেট ভক্তরা

 স্বামী গৌরবকে সাথে নিয়েই পৌঁছে গেলেন ত্রিধারার পুজো মন্ডপে। নিজের হাতে মা দুর্গাকে বরণ করলেন। বিয়ের পর সকল মহিলাদের সিঁদুর খেললেনও সকলের সঙ্গে। আর সঙ্গে ছবি তুললেন গৌরবকে নিয়ে। এই দিন দুজনেই জুটি বেঁধে লাল রঙে সেজেছিলেন। দেবলীনা লাল শাড়ি আর গৌরব লাল পাঞ্জাবিতে উপস্থিত হন। অভিনেত্রী মাথায় খোঁপা বেঁধে তাতে বড় জুঁই ফুলের মালা গেঁথেছিলেন। আর সিঁথিতে চওড়া করে সিঁদুর, কপালে লাল টিপ আর সোনার গয়নায় সেজেছিলেন। একদম সাবেকি সাজে লেন্সবন্দী হলেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

বিজয়া-লুকে সকলের কাছে প্রশংসা পেয়েছেন উত্তম কুমারের নাতি আর নাত বৌ। গৌরবের পাশাপাশি এদিন বাবা দেবাশীষ কুমার ও মায়ের সঙ্গেও ছবি শেয়ার করেছেন দেবলীনা। বরাবরই ত্রিধারা-র পুজোয় ওতোপ্রতোভাবে জড়িত থাকতেন দেবলীনা। বিয়ের পর সেই রুটিনে কোনও ভাটা পড়েনি। এদিন মায়েএ ভাসানের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Tokadai: ১০ মিনিটেই তৈরি করুন টকদই

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img