31 C
Kolkata
Friday, May 17, 2024

লোভ সামলাতে পারলেন না পবন সিং খাটে মণিকে দেখে, বাঁধ ভাঙ্গা রোম্যান্স VIDEO

Must Read

১,৫৫,৩৬,১০৪ এই সংখ্যা দেখে কি ভাবছেন? এবার চলুন কথা বলি।

সুপার স্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির তার বলিষ্ঠ অভিনয় সাথে তার গানের মাধ্যমে ভোজপুরি দর্শকদের হৃদয়ে বসে গেছেন। পবন সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সুপারহিট ছবি দিয়েছেন। পবন সিংয়ের গান বা সিনেমা মুক্তি পায়, তিনি চর্চায় এসে যান। এখনও পর্যন্ত পবন সিং বহু অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন। অক্ষরা সিংয়ের সঙ্গে পবন সিংয়ের জুটি সবচেয়ে বেশি পছন্দ করেন। আজকে কথা হবে, পবন সিং (Pawan Singh) এবং মণি ভট্টাচার্যের (Mani Bhattacharya) ভরপুর রোম্যান্স এর কথা।

আরও পড়ুন -  ভগবানকে সাক্ষী রেখে গাঁটছড়া বাঁধল সূর্য-দীপা, ‘অনুরাগের ছোঁয়া’ -র সিরিয়ালে

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার দয়াতে পবন সিং এবং মণি ভট্টাচার্যের একটি ভিডিও ব্যাপক ভাইরাল। এখানে মণি তার কিলিং ফিগার দিয়ে বারবার পবন সিংকে ঘায়েল করতে চেষ্টা করে চলেছে। প্রসঙ্গত, আপওয়ান সিংয়ের একটি রোমান্টিক গান ইন্টারনেটের পারদ উঠেছে। ভাইরাল হওয়া গানটিতে পবন সিং অভিনেত্রীর সঙ্গে বেডরুমে রোমান্সে মত্ত, সেটা দর্শকদের খুব ভালো লেগেছে উপরের সংখ্যা দেখে জানা গেছে। অভিনেত্রী মণি তার ক্যারিশমা দিয়ে অভিনেতার দম বন্ধ করে দেবার উপক্রম। এই জন্য, এই মুহূর্তে ভোজপুরি গান ‘পিলাঙ্গিয়া সোনে না দিয়া'(Palangiya Sone Na Diya) আবার ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  CinePrime-এর এই ওয়েব সিরিজ সীমা লঙ্ঘন করেছে সমস্ত লজ্জার, পছন্দ করেছে মানুষ, VIDEO

ভাইরাল হওয়া ভোজপুরি গানটিতে পবন এবং মণির ওই সাহসী দৃশ্য গুলি আছে।নেট জনতা বারবার দেখছেন। এই গানের কথা লিখেছেন সুমিত সিং চন্দ্রবংশী, মিউজিক দিয়েছেন ছোট বাবা বাশি। পবন সিংয়ের এই গানটি লুপ মিউজিক ওয়ার্ল্ড নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে, যা এখন পর্যন্ত ১,৫৫,৩৬,১০৪ বারের বেশি দেখে নিয়েছে।

আরও পড়ুন -  নিরাহুয়াকে প্রেমের সাগরে ডোবালেন কাজল রাঘওয়ানি, বেডরুমে শুধু তোয়ালে গায়ে জড়িয়ে, এই রকম সব আছে

এবার দেখে নেওয়া যাক মণি এবং পবন সিং এর খেলা কেমন হচ্ছে। কিন্তু এই মিউজিক ভিডিওটি ভুলেও ছোটদের সামনে দেখার চেষ্টা করবেন না।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img