35 C
Kolkata
Wednesday, May 15, 2024

লোভ সামলাতে পারলেন না পবন সিং খাটে মণিকে দেখে, বাঁধ ভাঙ্গা রোম্যান্স VIDEO

Must Read

১,৫৫,৩৬,১০৪ এই সংখ্যা দেখে কি ভাবছেন? এবার চলুন কথা বলি।

সুপার স্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির তার বলিষ্ঠ অভিনয় সাথে তার গানের মাধ্যমে ভোজপুরি দর্শকদের হৃদয়ে বসে গেছেন। পবন সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সুপারহিট ছবি দিয়েছেন। পবন সিংয়ের গান বা সিনেমা মুক্তি পায়, তিনি চর্চায় এসে যান। এখনও পর্যন্ত পবন সিং বহু অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন। অক্ষরা সিংয়ের সঙ্গে পবন সিংয়ের জুটি সবচেয়ে বেশি পছন্দ করেন। আজকে কথা হবে, পবন সিং (Pawan Singh) এবং মণি ভট্টাচার্যের (Mani Bhattacharya) ভরপুর রোম্যান্স এর কথা।

আরও পড়ুন -  শুভ শর্মার সাথে মধুচন্দ্রিমা উদযাপন করেছেন নিরহুয়া বন্ধ ঘরে, স্ত্রী আম্রপলিকে ছেড়ে, ইন্টারনেটে কাঁপিয়েছে গানটি, VIDEO

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার দয়াতে পবন সিং এবং মণি ভট্টাচার্যের একটি ভিডিও ব্যাপক ভাইরাল। এখানে মণি তার কিলিং ফিগার দিয়ে বারবার পবন সিংকে ঘায়েল করতে চেষ্টা করে চলেছে। প্রসঙ্গত, আপওয়ান সিংয়ের একটি রোমান্টিক গান ইন্টারনেটের পারদ উঠেছে। ভাইরাল হওয়া গানটিতে পবন সিং অভিনেত্রীর সঙ্গে বেডরুমে রোমান্সে মত্ত, সেটা দর্শকদের খুব ভালো লেগেছে উপরের সংখ্যা দেখে জানা গেছে। অভিনেত্রী মণি তার ক্যারিশমা দিয়ে অভিনেতার দম বন্ধ করে দেবার উপক্রম। এই জন্য, এই মুহূর্তে ভোজপুরি গান ‘পিলাঙ্গিয়া সোনে না দিয়া'(Palangiya Sone Na Diya) আবার ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  আজীবন নিষিদ্ধ ফকনার, পিএসএলে

ভাইরাল হওয়া ভোজপুরি গানটিতে পবন এবং মণির ওই সাহসী দৃশ্য গুলি আছে।নেট জনতা বারবার দেখছেন। এই গানের কথা লিখেছেন সুমিত সিং চন্দ্রবংশী, মিউজিক দিয়েছেন ছোট বাবা বাশি। পবন সিংয়ের এই গানটি লুপ মিউজিক ওয়ার্ল্ড নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে, যা এখন পর্যন্ত ১,৫৫,৩৬,১০৪ বারের বেশি দেখে নিয়েছে।

আরও পড়ুন -  Mariupol: নাগরিকদের সরিয়ে নেয়া হয়েছে, মারিউপোল স্টিল প্ল্যান্টের অভ্যন্তরে থাকা

এবার দেখে নেওয়া যাক মণি এবং পবন সিং এর খেলা কেমন হচ্ছে। কিন্তু এই মিউজিক ভিডিওটি ভুলেও ছোটদের সামনে দেখার চেষ্টা করবেন না।

Latest News

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img