31 C
Kolkata
Monday, April 29, 2024

অভিনেত্রী শার্লিন চোপড়া বাটি থেকে টপ বানিয়ে এলেন এই অবস্থায়, ভিডিও দেখে নেটদর্শকরা থমকে গেলেন

Must Read

বলিউড ইন্ডাস্ট্রিতে আসেন বা পা ফেলেন ২০২০ সালে। জনপ্রিয় মডেল হওয়ার সাথে তিনি ভালো অভিনেত্রী এবং গায়িকা। অবশ্য একথা সকলে জানেন। উল্লেখ্য, ‘মিস অন্ধ্র বিউটি’র খেতাবও রয়েছে শার্লিনের ঝুলিতে। এখন তিনি নিজের সাম্প্রতিক একটি ফটোশুট লুকের সূত্র ধরেই নজর কেড়েছেন নেটভক্তদের একাংশের। আবার তুলনা করা হয়েছে উরফি জাভেদেরও।

শার্লিন চোপড়ার সাম্প্রতিক ফটোশুটের একাধিক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার জগতে। তার এই ঝলকে তাকে অদ্ভুত পোশাকেই ক্যামেরার সামনে হাজির হতে দেখা গেছে। তার সাথে এদিন ফটোশুটে উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠ বন্ধুও। আগেও শার্লিন চোপড়ার সাথে এনাকে দেখা গেছে। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে গাড়ি থেকে নামার সময় যে ব্যক্তির সাথে দেখা মিলেছিল শার্লিনের, তার সাথেই সাম্প্রতিক ফটোশুটের কাজ সম্পন্ন করেছিলেন তিনি। ফটোশুট চলাকালীন শার্লিনের আচরণে লজ্জায় পড়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। কেন?

আরও পড়ুন -  ৩ যোগাসন করুন মা হওয়ার পর, ওজন কমাতে

ঝলকে শার্লিনকে রূপালি রঙের প্রায় উন্মুক্ত ব্রাতেই দেখা গিয়েছিল। পরেছিলেন কালো স্কিন টাইট প্যান্ট এবং কালো ক্রপ জ্যাকেটও। এদিন খোলা চুলে নুড মেকাপ নিয়েছিলেন। পরেছিলেন মানানসই দুলও। কখনো স্টুডিওতে, কখনো বারান্দাতেই তুলেছেন ছবি। ফটোশুট চলাকালীন অভিনেত্রীর আচরণে রীতিমতো লজ্জায় পড়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। ঝলকে তার কথোপকথন শুনেও অবাক হয়েছেন অনেকে। এই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

সাম্প্রতিক এই ঝলকগুলি ভাইরাল হওয়ার পরেই একাংশের মত, তিনি টেক্কা দিয়েছেন উরফিকেও। কারোর কারোর মত, তার এই রূপ দেখার পর উরফির জন্যও সম্মান জন্মাচ্ছে। অভিনেত্রী এই মুহূর্তে তুমুল কটাক্ষের সম্মুখীন হয়েছেন। এই ধরনের বিষয়ে তিনি যথেষ্ট অভ্যস্ত সেটা দেখে মণে হচ্ছে। আগের মতন এবারও এই বিষয়কে বিশেষ পাত্তা দেননি শার্লিন চোপড়া।

আরও পড়ুন -  Suhana Khan: লাল পিঠখোলা ড্রেস, হট ফটোসেশানে ফের নেটপাড়ায় আগুন ধরালেন শাহরুখ তনয়া সুহানা

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img