34 C
Kolkata
Saturday, May 4, 2024

সোফিয়া আনসারি ভিডিও শেয়ার করলেন বন্ধ ঘর থেকে, ভক্তদের কপালে চোখ VIDEO

Must Read

সোশ্যাল মিডিয়ার পাতায় দারুন জনপ্রিয় নেটনাগরিকদের কাছে সোফিয়া আনসারি। নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেন। তার সোশ্যাল মিডিয়ার তথ্য অনুযায়ী, তিনি একাধারে মডেল ও অভিনেত্রী।

নেটদুনিয়ায় তার অনুরাগীর গুনতি হু হু করে বেড়ে চলেছে। তিনি প্রায়ই নিজের ছবি বা ভিডিওর সূত্র ধরে চর্চায় চলে আসেন। প্রায় সময়ই বোল্ড লুকে দেখা যায় সোফিয়াকে। সেকথা আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই। সম্প্রতি নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই চর্চায় এলেন আবার এই অভিনেত্রী।

আরও পড়ুন -  ক্ষুদ্র ও মাঝারি শিল্প সংস্থাগুলির স্বার্থে সরকারের সদ্য ঘোষিত পদক্ষেপগুলি অর্থনীতির গতি ত্বরান্বিত করবে : শ্রী নীতিন গড়করি

অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় খুব সক্রিয় তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স আছে। তার এক ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও কিন্তু তাদের নিরাশ করছে না। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বানানো সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। বিকিনি লুকে তার বোল্ডনেস আবারো ঘায়েল করেছেন নেট ভক্তদের একাংশকে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে কালো বিকিনিতে দেখা গিয়েছে। এদিন খোলা চুলে নিউড মেকাপ লুকেই ছিলেন। বানিয়েছিলেন রিল ভিডিও। তার সেই ঝলকই ভাইরাল একাংশের মাঝে। উল্লেখ্য, অভিনেত্রীর এই ঝলক বেশ কিছুসময় আগেকার, সেকথা অবশ্য তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  কলেজছাত্রী থেকে মধ্যবয়সী গৃহবধূ সকলেই প্রস্তুত উদ্যোগপতি হওয়ার যাত্রায়

বলাই বাহুল্য, এই ঝলকেও প্রতিবারের মতো অভিনেত্রী নিজের বোল্ডনেসের সূত্র ধরে নজর কেড়েছেন। হুঁস কেড়ে নিয়েছেন অনুরাগীদের। একাধিক ঝলক রয়েছে অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সেই মধ্যে।

আরও পড়ুন -  Sofia Ansari নির্লজ্জতার সীমাহীন ছাড়িয়েছে এই ছবিতে, তার শরীরের অনেকটা দেখালেন

Latest News

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img