30 C
Kolkata
Sunday, May 5, 2024

ভগবানকে সাক্ষী রেখে গাঁটছড়া বাঁধল সূর্য-দীপা, ‘অনুরাগের ছোঁয়া’ -র সিরিয়ালে

Must Read

 দীপা শ্যামবর্ণা একটি মেয়ে জেনেও দীপার প্রতিটি দুঃখে নীরব হয়ে পাশে দাঁড়িয়েছে সূর্য। সূর্যের কাছে বাহ্যিক রূপ কোনদিনও মানুষকে বিচার করার মাপকাঠি হয়নি। দীপা কে ভালোবেসেছে প্রতিটি মুহূর্তে দীপার অন্তরের সৌন্দর্যের জন্য।

গত সোমবার ধারাবাহিকটির এক ঘন্টার মহাপর্ব সম্প্রচারিত হয়। যে মহাপর্বে দীপাকে বিয়ের প্রস্তাব দেয় সূর্য। দর্শকেরা আবেগে উদ্বেলিত হয়ে পড়েছিল এই মহাপর্ব দেখে। হাতে হাত না রেখেও শুধুমাত্র চোখের চাহনি এবং অকপট স্বীকারোক্তির মাধ্যমে যেভাবে প্রেম নিবেদন করে সূর্য তা নিঃসন্দেহে মন কেড়েছে অনুরাগের অনুরাগীদের। এক অনুরাগী তো লিখে ফেলেন,“দীপার জায়গায় যদি আমি থাকতাম তাহলে সূর্যকে এক্ষুনি বলতাম তোমার মত এত সুন্দর করে ভালোবাসি কেউ বলতে পারে না। এখনই চলো বিয়ে করে নি।”

আরও পড়ুন -  সুস্মিতা সেন, ফাঁস করলেন মহেশ ভাটের পর্দা

 ধারাবাহিকটির বিয়ের প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে বিয়ের সাজে দেখা যাচ্ছে সূর্য এবং দীপাকে। পরিবারের অমতে বিয়ে করতে চলেছে সূর্য। দীপার পরিবারের থেকে একমাত্র উপস্থিত তাঁর বাবা। দীপা সূর্যকে বলে,“ আজ আমাদের বিয়ে। এই শুভদিনে আপনার বাড়ির কেউ উপস্থিত নেই। আমার যে বড় ভয় হচ্ছে!” প্রত্যুত্তরে সূর্য বলে,“ আমায় বিশ্বাস কর তো তুমি দীপা?” দীপা একরাশ প্রশান্তির হাসি নিয়ে বলে,“করি, নিজের থেকেও বেশি আপনাকে বিশ্বাস করি।”

আরও পড়ুন -  অল সোলস ডে

“তোমার বিশ্বাসের মর্যাদা আমি সারা জীবন ধরে রাখব দীপা।” সূর্যর এই আশ্বাসবাণী দীপাকে যেন আরো ভালোবাসায় বেঁধে ফেলে। এর পরেই তাঁরা ঈশ্বরের সামনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। লাল সিঁদুর এর শৃঙ্গারে দীপার সিঁথি রাঙিয়ে যায় সূর্য।

এই ধারাবাহিক অন্য পথে হাঁটছে তা অকপটে স্বীকার করে নিয়েছেন সমালোচকরাও। এখানে নায়ক নায়িকাদের মধ্যে প্রথম থেকেই বিবাদ নেই। নেই পরিস্থিতির চাপে পড়ে দুটো মানুষের বিয়ের মত আজীবনের বন্ধনে আবদ্ধ হয়ে যাওয়া। বহু যুগ পর দর্শক এমন একটি ধারাবাহিক পেল যেখানে নায়ক নায়িকা স্বেচ্ছায় বিয়েতে বসছে। একজন অনুরাগী লেখেন, “ভালোবাসা ব্যাক্তিত্ব দেখেই হওয়া উচিৎ। যার মন সুন্দর সেই তো প্রকৃত সুন্দর। তাই সুন্দর চেহারা নয় সুন্দর মনের মানুষকেই জীবন সঙ্গী করা উচিৎ।”

আরও পড়ুন -  Anindya Chatterjee: প্রথম পুরস্কার অভিনয় জীবনেঃ অনিন্দ্য চট্টোপাধ্যায়

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img