33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Malaika Arora: সুইমিংপুলে জলকেলি মালাইকা’র, কালো বিকিনি পরে

Must Read

 চর্চিত অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। তিনি পেশাগত জীবনের জন্য যতটা না বেশি সংবাদমাধ্যমে চর্চায় উঠে আসেন তার থেকেও বেশি উঠে আসেন তাঁর পোশাক, জীবনযাপন, ব্যক্তিগত জীবন এবং প্রেমের জন্য। সম্প্রতি আরও একবার তাঁকে নিয়ে আলোচনার ঝড় উঠে গেল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকা আরোরা একটি ছবি পোস্ট করেন। যে ছবি পোস্ট করতেই নিমেষে হয়ে যায় ভাইরাল। ভাইরাল এই ছবিটিতে তাঁকে কালো রংয়ের একটি গাউনে সুইমিং পুলে নামতে দেখা যাচ্ছে। কালো গাউনের আড়ালে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর শ্বেত শুভ্র অন্তর্বাস।

আরও পড়ুন -  অপরের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করা এই মুহূর্তে মানুষের স্বভাবে পরিণত হয়ে গেছেঃ অর্জুন কাপুর

ভাইরাল এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন,“ হারিয়ে গিয়েছি…!” ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই বয়ে যায় লাইক এবং কমেন্টে। দু ঘন্টার ব্যবধানে ছবিটি দেড় লাখেরও বেশি মানুষ লাইক করেছেন। ছবিটির কমেন্ট বক্সে অভিনেত্রী প্রশংসায় ছয়লাপ হয়ে যান নেটিজেনরা। কমেন্ট বক্স স্ক্রল করতেই খালি দেখা যায় আগুন ইমোজি।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: বালিতে বসে ‘বাঞ্জারা’ লুকে ঋতাভরী, সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা

এর আগে একটি ট্রানস্পারেন্ট গাউনে ছবি শেয়ার করেছিলেন মালাইকা আরোরা। ছবিতে তাঁকে জুতো ঠিক করতে দেখা গিয়েছিল। একটি ম্যাগাজিনের ফটোশুটের জন্যই এই সাজে দেখা গিয়েছিল তাকে।

 তিনি যে আগুন ধরিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। এই বয়সেও তিনি যেভাবে সৌন্দর্য বজায় রেখেছেন সেটাই রীতিমতো হতবাক করে দেয়।

ব্যক্তিগত জীবন থেকে ফ্যাশন স্টেটমেন্ট মিডিয়ায় সবসময় আলোচনার কেন্দ্রে উঠে আসেন মালাইকা। বনি কাপুরের পুত্র অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তা বহুকাল ধরেই বলিপাড়ার ওপেন সিক্রেট।

আরও পড়ুন -  ভিজে, সারা শরীর, আমার প্রেমে পড়বেন না ! অভিনেত্রী স্বস্তিকা

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img