21 C
Kolkata
Monday, May 6, 2024

ভিজে, সারা শরীর, আমার প্রেমে পড়বেন না ! অভিনেত্রী স্বস্তিকা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মনের মানুষের সঙ্গে বিশেষ ভাবে ঘনিষ্ঠ হতে মন চায় বর্ষার সময়। সে রকমই শেক্সপিয়র as you like it থেকে দুটি লাইন তুলে ধরলেন স্বস্তিকা। বোঝাতে চাইলেন আমার প্রেমে হাবুডুবু খেও না, পিছলে পড়ে যাওয়ার বিপুল সম্ভবনা রয়েছে। তিনি হাজার বার যদি বলেন, আমার প্রেমে পড়বেন না, মানুষ হয়তো ততোবার প্রেমে ডুববেন। এই বর্ষায় ভেজা শরীরে, আবেদন ভরা দৃষ্টিতে যদি বলেন, প্রেমে পড়া বারণ, কে শুনবে সেই কথা? কমেন্ট বক্সে অনেকেই স্বস্তিকার রূপের গুনগান করেছেন। রেডিও জকি মীর স্বস্তিকার রূপের গুনগান করতে গিয়ে গুলজারের কয়েকটি পংক্তি তুলে ধরেছেন।

আরও পড়ুন -  আগামীকাল আফগানিস্তানে, নতুন তালেবান নেতৃত্বাধীন সরকারের ঘোষণা হতে পারে

স্বস্তিকা মুখোপাধ্যায়, এই মুহূর্তের জনপ্রিয় অভিনেত্রী, সুন্দরী এবং আবেদনময়ী নারী। তার রূপে মুগ্ধ আট থেকে আশি। ইদানিং তার অভিনয় চোখে পড়ার মতন, পাশাপাশি সৌন্দর্যে অনেককে টক্কর দিতে পারেন। তিনি হলেন সুস্পষ্ট সুন্দরী, স্বাধীনচেতা ও আবেদনময়ী। কখনও বাবার জন্য ভালোবাসায় ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতা, কখনও পথের সারমেয়দের জন্য ভালোবাসা, যত্ন আর আদর। সিনেমা, অভিনয়, মেয়ে এবং সারমেয় নিয়ে দিব্যি আছেন স্বস্তিকা। এই কঠিন সময়ে বহু অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img