31 C
Kolkata
Tuesday, May 21, 2024

‘ মৌ বৌদি ‘ চাবি চাইছেন, ঠাকুরপোরা আসো চাবি নিয়ে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ঠাকুরপোদের থেকে কিছু চায় তখন না দিয়ে পারা যায়! এদিকে ‘মৌচাক’ এর ‘মৌ বৌদি’ তালা হাতে দাড়িয়ে, চাবি নেই। তাই বাইরের দিকে তাকিয়ে ডাকছে।

সবাই বলছে আমার কাছে চাবি আছে। ‘মৌ বৌদির’ একটা তালার জন্য মোট একটা চাবি দরকার। কিন্তু, দেখ কাণ্ড! সবাই মিলে হুমড়ি খেয়ে বৌদির চাবি খুঁজতে লেগেছে। উল্লেখ্য, ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’র ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের দৌলতে ‘উমা বৌদি’, ‘ঝুমা বৌদি’ ও ‘ফুল্লরা বৌদি’ র‌ পর এসেছে মৌ বৌদি। এই মৌ বৌদি চরিত্রে থাকছেন সুন্দরী মনামী ঘোষ। নেট মাধ্যমে মনামীর ‘মৌ বৌদি’ নিয়ে সবাই আলোচনায় ব্যস্ত । বয়স যেন তার কমছেই না। তার ফ্যান আর ফলোয়ারের সংখ্যা কম না। বছরের অধিকাংশ সময় ট্রাভেল করেই সময় কাটান। এবার ওসব ছেড়ে ছোট পর্দা আর ওয়েব সিরিজ এ কাজ নিয়ে আছে। অভিনেত্রীর এমন ছবি দেখে বেশির ভাগ মানুষই বলেন, আমার কাছে চাবি আছে। কেউ আবার এক থালা ভাত খাওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ মনামীকে কটাক্ষ করে বুড়ি বলেছেন। এবার দেখার পালা  ‘মৌ বৌদি’ চাবি পাবে কিনা ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

আরও পড়ুন -  Team India: চরম উপেক্ষিত ৩ বোলার ভারতীয় দলের, এনারা দাপট দেখাচ্ছেন আইপিএলে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img