38 C
Kolkata
Thursday, May 2, 2024

Anindya Chatterjee: প্রথম পুরস্কার অভিনয় জীবনেঃ অনিন্দ্য চট্টোপাধ্যায়

Must Read

 স্টার জলসা অ্যাওয়ার্ড হয়ে গেল কয়েকদিন আগে। স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘গাঁটছড়া’ খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেলেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। 

 মিডিয়ায় জানিয়েছিলেন, তাঁকে কেউ কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ডাকে না। আপাতত কিছুটা হলেও তাঁর সেই ক্ষোভ মিটেছে। বারো বছরের অভিনয় জীবনে অনিন্দ্যর প্রথম পুরস্কার এটা। সোশ্যাল মিডিয়ায় পুরস্কার হাতে নিজের ছবি শেয়ার করে অনিন্দ্য লিখেছেন, সকলে রাহুলকে প্রচন্ড ঘৃণা করলেও তিনি ভালোবাসেন। অনেকের সাহায্য নিয়ে রাহুলের তিনি তাঁর মতো করে গড়ে তুলেছেন। তার ফলেই তিনি পেয়েছেন 2022 সালের স্টার জলসা অ্যাওয়ার্ড, নেগেটিভ রোল এ।

আরও পড়ুন -  Ananya Guha: ট্রোলারদের মুখ বন্ধ করলেন অনন্যা, সপাট জবাবে

অ্যাওয়ার্ড নেওয়ার অভিজ্ঞতা ছিল না অনিন্দ্যর। তবে প্রথম অ্যাওয়ার্ড পেতে দেরি হল বলে তাঁর কোনো আক্ষেপ নেই। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে অনিন্দ্য অভিনীত রাহুল চরিত্রটি দর্শকদের অত্যন্ত রাগের কারণ। আর এটাই অভিনেতার আসল অভিনয় বলে তিনি মনে করেন। একজন ভালো অভিনেতা তখন চেনা যায় দর্শক তাঁকে নিয়ে আলোচনা করেন। এই কথাটা বিখ্যাত একজন অভিনেতা বলেছিলেন।

আরও পড়ুন -  বিসর্জন এর পথে

এই মুহূর্তে ‘গাঁটছড়া’-য় রাহুলের সঙ্গে দ্যুতির সম্পর্ক তৈরি হওয়ার কারণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে দ্যুতি। সম্পত্তির ভাগ পাওয়ার জন্য অন্তঃসত্ত্বা দ্যুতিকে বিয়ে করতে বাধ্য হয়েছে রাহুল। এরপর কি হয় দেখতে থাকুন।

আরও পড়ুন -  Gourab-Solanki: গৌরব ও শোলাঙ্কি, ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন

Latest News

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img