29 C
Kolkata
Sunday, May 12, 2024

পবন সিং কাবু হলেন মোনালিসার শরীরের ঘাম ঝরা ফিগার দেখে, VIDEO

Must Read

মোনালিসা সেক্সিয়েস্ট অভিনেত্রী ভোজপুরি ইন্ডাস্ট্রি জগতে। চাবুক ফিগার এবং গ্ল্যামারাস আবেদনে হুঁশ থেকে বেহুশ হয়ে যায় তার নেট ভক্তরা। ভোজপুরি দুনিয়ার সুপারস্টার পবন সিং এতটাই হ্যান্ডসাম এবং রোম্যান্টিক তিনি পর্দায় এলে ভক্তরা সারপ্রাইজ হয়। সম্প্রতি, মোনালিসা এবং পবন সিং ( Monalisa and Pawan Singh) এর একটি মিউজিক ভিডিও নতুন করে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Bhojpuri Music Video: নীরাহুয়া চুড়ান্ত ঘনিষ্ঠ আম্রপালির সাথে, ঘরের মধ্যেই সকলের চোখ এড়িয়ে, Video দেখুন

পবন-মোনালিসার ভাইরাল হওয়া ভিডিওটি এখন পর্যন্ত 3.3 কোটিরও বেশি বার দেখা হয়েছে, 43K লাইকও জিতে নিয়েছে। ‘দেশ পরদেশ’ সিনেমার ‘ক্যাসে থামাই কালাইয়্যা পিয়া’ গানটি এতটাই জনপ্রিয় যে, ভিডিওটি পুরনো হলেও মানুষ সময়ে পেলে বারবার দেখছেন।

২০১৫ সালে ওয়েব মিউজিকের (Web Music) ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছিল। গানটি তখনও শ্রোতাদের ভালোবাসা পেয়েছিল। আবার পবন সিং এবং মোনালিসার এই গানটি ট্রেন্ডিংয়ে আছে। নেট জনতা ইউটিউবে পবন সিং এবং মোনালিসার এই গানের জন্য বহুবার অনুসন্ধান করে দেখেছে। ভোজপুরি মিউজিক অনুসন্ধানের পরিমাণ বাড়িয়েছে।এখনকার দিনে ভোজপুরি মিউজিক ভিডিও বারবার ভাইরাল নেট জগতে।

আরও পড়ুন -  আগ্নেয়াস্ত্র ও দুটি কার্তুজ সহ চারজনকে আসানসোল দক্ষিণ থানার পুলিশ গ্রেপ্তার করল

মোনালিসা-পবন সিং এর ‘ক্যাসে থামাই কালাইয়্যা পিয়া’ গানটি এতো ভাইরাল কেন? গানটি অত্যন্ত চমৎকার, সাথে মোনালিসা এই গানের দৃশ্যে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। তার চাবুক ফিগার এর ওপর পবন সিং এর রোম্যান্স দেখে ভক্তরা দিশে হারা। নেট জনতার অধিকাংশ এই জুটির রোম্যান্স উপভোগ করার জন্য ঘন ঘন ভিডিওটি চালিয়ে উপভোগ করে নিচ্ছেন।

আরও পড়ুন -  By Election: শান্তিতেই ভোট, বিজেপি ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছেন, ভবানীপুর

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img