33 C
Kolkata
Saturday, May 18, 2024

Babu Ji Ghar Pe Hai: শ্বশুর ঘনিষ্ঠ বাড়ির কাজের মেয়ের সঙ্গে, একদম সবার সাথে দেখবেন না

Must Read

এখনকার দিনে খুব ব্যস্ততায় মানুষের হাতে সময় নেই। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় হয় না। সেই জন্যই নতুন প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজের সামনে।

একলা বাড়িতে বসে অবসরে আরাম করে ফোনে সিনেমা বা ওয়েব সিরিজ দেখে নিচ্ছে নিজের পছন্দ মতন।বলাই বাহুল্য, লকডাউনের পরের সময় থেকে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা খুব বেড়ে যাচ্ছে। সেক্ষেত্রে নিজেদের দর্শকদের মন ধরে রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে হাজির।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে

সেইসমস্ত প্লাটফর্মগুলির মধ্যে ‘ডিজি মুভি প্লেক্স’ অন্যতম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সাহসী সিরিজ ‘বাবুজি ঘার পার হ্যায় পার্ট ২’ এই মুহূর্তে চর্চায় আছে।

এই সিরিজে অন্যতম দুই সাহসী অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারি এবং রুকস খানদাগালের দেখা গেছে।পুরো সিরিজে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতেও দেখা গিয়েছে এনাদের। উল্লেখ্য, সিরিজের প্রথম পার্ট সাহসী ওয়েব সিরিজ হিসেবেই বেজায় জনপ্রিয়তা অর্জন করেছিল সাধারণ দর্শকদের কাছে। প্রথম পার্টের পর থেকেই সিরিজের দ্বিতীয় অংশের জন্য অপেক্ষা করে ছিলেন দর্শকরা। ১০ মাস আগে তার দ্বিতীয় পার্ট মুক্তি পাওয়ার পরে সেটিও বেশ আকর্ষণ করেছে ভক্তদের। এই মুহূর্তে সেই সিরিজেরই কিছু অংশ ভাইরাল হতেই মিডিয়ার পাতায় চর্চিত সিরিজের সাথে কলাকুশলীরাও।

আরও পড়ুন -  Web Series: শহরে এসে এক যুবকের সঙ্গে চরম ঘনিষ্ঠ হলেন যুবতী, আগে সব কিছু বন্ধ করুন তারপর এই ওয়েব সিরিজটি দেখুন

সিরিজের গল্প এর রকম, একটি বাড়িতে বাড়ির কর্তা এবং তার ছেলে এবং পুত্রবধূ একসাথে রয়েছে। ঘটনাক্রমে বাড়ির কর্তা অন্ধ হওয়ায় তাকে রাত-দিন দেখাশোনা জন্য নিয়োগ করা হয় এক মহিলাকে। এর পরে তার সাথেই শারিরীক সম্পর্কে জড়িয়ে পড়েন বাড়ির অন্ধ কর্তা। সেই বিষয়টি দেখে ফেলেন বাড়ির কর্তার পুত্রবধূ। তারপর সেই কাজের মেয়ে বাড়ির পুত্রবধূর কাছে ক্ষমা চাইলে তিনি এই একই কাজ তার স্বামীর সাথে করতে বলেন। কিন্তু এমন কথা তিনি কেন বলেছিলেন? সেটা জানতে দেখতে হবে গোটা সিরিজটি।

আরও পড়ুন -  ‘ মৌচাক ’ ভেঙ্গে মধু খেতে পারবেন ঠাকুরপোরা! অন্তরঙ্গ দৃশ্যে মনামী ঘোষ

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img