30 C
Kolkata
Saturday, May 4, 2024

By Election: শান্তিতেই ভোট, বিজেপি ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছেন, ভবানীপুর

Must Read

 বিজেপি বারবার ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছেন। বুথ দখল, ইভিএম কারচুপিরও অভিযোগ উঠেছে বিজেপি–র তরফে। কমিশন স্পষ্ট জানিয়ে দিয়েছে, ইভিএম বিভ্রাট হয়নি। পাল্টা অভিযোগেই ভোট হল ভবানীপুরের উপনির্বাচন। শান্তিপূর্ণভাবেই মিটল ভবানীপুরের ভোট।
ভোটদানের হার,   নির্বাচন কমিশনের প্রকাশিত তথ্য অনুযায়ী, বিকেল ৩টে পর্যন্ত ভবানীপুরে ভোট পড়েছে ৪৮.০৮ শতাংশ। এই হারে এগোলে ২০২১ সালের নির্বাচনে ভোটের হারও ছাপিয়ে যেতে পারে। তখন ভোট পড়েছিল ৬১ শতাংশ।
ভোট দিলেন সপরিবারে ফিরহাদ হাকিম, শোভনদেব চট্টোপাধ্যায়, স্ত্রী রুজিরাকে নিয়ে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।
প্রভাবিত করার অভিযোগ বারবার অভিযোগ তুলেছে বিজেপি। তাদের অভিযোগ ভোটারদের প্রভাবিত করেছেন ফিরহাদ হাকিম।
ভবানীপুর বিধানসভার ১৫৯ নম্বর বুথ থেকে তাদের এজেন্টকে হুমকি দিয়ে বার করে দেওয়ার অভিযোগ তুলল বিজেপি। রমেশ মিত্র স্কুল এবং ভবানীপুর এডুকেশন সোসাইটি স্কুলে রিগিংয়ের অভিযোগ করেছে তারা। বিজেপির আরও অভিযোগ ১৬১, ১৬২, ১৫৩, ১৫৪, ১৫৫, ১৫৬ নম্বর বুথে ব্যাপক রিগিং করা হয়েছে।
বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের বিরুদ্ধে কমিশনে অভিযোগ করেছে তৃণমূল। তাদের অভিযোগ, ২০টি গাড়ির কনভয় নিয়ে ঘুরছেন। তার জেরে বাড়ছে যানজট এবং বুথে গিয়ে ভোট প্রক্রিয়া শ্লথ করার চেষ্টা করছেন। এবার ফল বলবে কে এই খান থেকে জয়ী হবেন।

আরও পড়ুন -  KMC Elections: ভোটে সন্ত্রাসের অভিযোগে রাজ্যজুড়ে বিক্ষোভ কর্মসূচি বিজেপির

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>Urging everyone from Bhabanipur today to step out and vote for Development, vote for Equality.<a href=”https://twitter.com/hashtag/MamataBanerjeeForBhabanipur?src=hash&amp;ref_src=twsrc%5Etfw”>#MamataBanerjeeForBhabanipur</a></p>&mdash; FIRHAD HAKIM (@FirhadHakim) <a href=”https://twitter.com/FirhadHakim/status/1443439506925916160?ref_src=twsrc%5Etfw”>September 30, 2021</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

আরও পড়ুন -  সাধারণ ক্ষমা ঘোষণা সেনাবাহিনীর, সু চিকে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img