29 C
Kolkata
Friday, May 3, 2024

Raj-Subhashree: প্রকাশ্যে ঘনিষ্ঠ মুহূর্ত, সমুদ্র সৈকতে অন্তরঙ্গ রাজ-শুভশ্রী !

Must Read

 রাজ-শুভশ্রীর প্রেমের গল্প, অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”। বিয়ের দুবছরের মাথায় রাজশ্রীর সংসারে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

করোনা, প্রেগন্যান্সি, এরপর ইউভানের দায়িত্ব এইসব সামলে গত দু-বছর প্রায় ঘরবন্দি ছিলেন শুভশ্রী। ছেলে এক বছর পূর্ণ করার আগেই ছেলেকে নিয়ে পুরী ভ্রমণে বেরিয়েছিলেন। এরপর ছেলের জন্মদিন শেষ হতেই পুজোর আগে ছুটি কাটাতে ছেলের প্রথম বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়েছেন রাজশ্রী। টলোমলো পায়ে কলকাতা এয়ারপোর্টে ইউভানের ছুটোছুটি করবার ছবি আগেই অভিনেত্রী নিজের অনুরাগীদের সাথে শেয়ার করেছেন। এবার প্রকাশ্যে এল তারকা জুটির ছুটি কাটানোর কিছু ঘনিষ্ঠ মুহূর্ত। বৃহস্পতিবার সকাল শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্বামী রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ঝলক পোস্ট করলেন শুভশ্রী। ছবিতে দেখা যাচ্ছে, মনোকিনী পরিহিত অবস্থায় শুয়ে রয়েছেন সাদা বালির উপর লাস্যময়ী নায়িকা।

আরও পড়ুন -  Arsenal: আর্সেনাল, লিভারপুলকে হারিয়ে শীর্ষে

শুভশ্রীর শরীরের অর্ধেক অংশ এলানো রয়েছে রাজের শরীরে ওপর। ব্যারাকপুরের নবাগত তারকা বিধায়কের চোখে কালো রোদচশমা। হাসিমুখে শুভশ্রীর মুঠোফোনে লেন্সবন্দি দুজনের ঘনিষ্ঠ মুহূর্ত। এই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন ‘হট অ্যান্ড সল্টি’। তারকা দম্পতির এই রোম্যান্টিক মুহূর্ত নেটদুনিয়ায় আগুন ধরাচ্ছে তা বলাই যায়। অন্যদিকে মলদ্বীপের যে রিসর্টে রয়েছেন রাজ-শুভশ্রী-ইউভান, তারও একঝলক তুলে ধরেছেন পরিচালক মশাই।

মালদ্বীপে গিয়ে কালো রঙা মনোকিনিতে ইউভানের সেক্সি মাম্মা। জলে ভেজা শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামারের ঘনঘাটা, সেই ঝলক নিজেই প্রকাশ্যে এনেছেন নায়িকা। প্রথমবার বিদেশ সফরে গিয়ে ইউভান দারুণ খুশি, হোটেল রুমে যেতে না যেতেই মাম্মার সঙ্গে খেলায় মত্ত ইউভানের ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন শুভশ্রী। সবমিলিয়ে দারুণ সময় কাটচ্ছে রাজশ্রী পরিবারের।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img