39 C
Kolkata
Friday, May 3, 2024

Urfi Javed: উরফি জাভেদ বিভ্রমের ঊর্ধ্বে, নেট ভক্তরা চোখে দেখছেন সর্ষে ফুল

Must Read

উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়ে এখন সব কিছুর উপরে। বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি। এখন উরফি মানে তর্ক ও বিতর্ক একে অপরের সমার্থক।

তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা হবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মাঝে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় চলে আসেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে প্রস্তুত, এখন স্পষ্ট সকলের কাছেই।

আরও পড়ুন -  Viral: কড়া নিরাপত্তা সত্ত্বেও ভিকি ও ক্যাটরিনার বিয়ের সাজে ছবি ভাইরাল

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। সেই অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় ও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। পিজ্জা দিয়েই পোশাক বানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। পোশাক বানিয়েছিলেন প্লাস্টার অফ প্যারিস দিয়েও। কদিন আগের তার ট্রান্সপারেন্ট সাজ আগের সমস্ত লুককে টেক্কা দিয়ে গেছে বলেই মত নেটনাগরিকদের একাংশের। সম্প্রতি তার আগের বেশ কিছু ঝলক ভাইরাল হতেই চর্চিত এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Anushka Sharma: অনুষ্কা আন্দুলের মাঠে ক্রিকেট খেললেন স্কুল ড্রেসে, মিডিয়ামহলে চর্চা

একটি ছবিতে লাল রঙের ডিপ নেকলাইন কাটিং, হাই থাই স্লিটেড পোশাকে একটি আন্ডার কনস্ট্রাকশন বিল্ডিংয়েই ছবি তুলতে দেখা গিয়েছিল তাকে।

এই ঝলকে অভিনেত্রীকে কালো রঙের শর্ট ড্রেসে দেখা গিয়েছে। এদিন কালো অন্তরবাস এবং শর্টস্কাটেই ছিলেন তিনি। খোলা চুলে ছিলেন।

আরও পড়ুন -  ১০ হাজার কোটি টাকার এনসিডিসি আয়ুষ্মান সহকার তহবিলের সূচনা করেছেন

আবার এক ঝলকে ট্রান্সপারেন্ট পোশাকেই দেখা গিয়েছে তাকে। বিকিনি লুকে নেটের স্কার্ট পরেছিলেন তিনি। খোঁপাও বেঁধেছিলেন উরফি। অভিনেত্রীর এমনই বেশ কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে,এবার সেটা দেখে হুঁশ উড়েছে নেটনাগরিকদের একাংশের।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img