28 C
Kolkata
Wednesday, May 22, 2024

আশ্রমের পাম্মি নজর কেড়েছেন এই সিরিজে অভিনয় দিয়ে, নেট দর্শকরা স্বীকার করেছে

Must Read

অদিতি পোহানকার, এখনকার সময়ে নেট দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত হয়ে উঠেছেন। উল্লেখ্য,’আশ্রম’এ অভিনয় করার পর থেকেই নেট দর্শকদের তার পরিচিতি বেড়ে গিয়েছে বহুগুণ।

তার কেরিয়ার নিয়েছিল নতুন মোড়। এই ওয়েব সিরিজে পাম্মির চরিত্র তাকে অভিনেত্রী হিসেবে এনে দিয়েছে বিপুল পরিচিতি। উল্লেখ্য, ২০১৪ সাল থেকেই নিজের অভিনয় জীবন শুরু। এখন তার সেই পথ চলা এগিয়েছে অনেকটাই, সেকথা আলাদাভাবে বলার দরকার নেই।

এইসময়ে অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অদিতি পোহানকার। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সাহসী লুকে ধরা দিচ্ছেন। অভিনয়ের সাথে একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন অভিনেত্রী। পর্দার পাশাপাশি বাস্তবেও যথেষ্ট সাহসী। সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যাবে। সম্প্রতি, নিজের অন্যতম সাহসী সিরিজ ‘শি’ (She)-এর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  শারীরিক চাহিদা মেটালেন গৃহবধূ প্রতিবেশী যুবকের সঙ্গে, স্বামী থাকতে, একলা দেখবেন

ইমতিয়াজ আলির লেখা গল্পের সূত্র ধরেই তৈরি হয়েছে নেটফ্লিক্সের অন্যতম সিরিজ ‘শি’। এখন দর্শকদের মাঝে এই সিরিজ বেজায় জনপ্রিয়তা অর্জন করেছে। সিরিজেরই মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকমাঝে বিপুল পরিমাণে প্রশংসা অর্জন করে নিলেন অদিতি পোহানকার। সিরিজে অদিতি ছাড়াও বিজয় বর্মা, কিশোর, বিশ্বাস কিনি, শিবানী রাঙ্গোলে এবং সুহিতা থাত্তের মতো একাধিক প্রতিভাবান তারকাদের দেখা গিয়েছে।

আরও পড়ুন -  কলকাতার দুর্গাপুজো কার্নিভাল - ২০২২

সিরিজের গল্প এই রকম, একজন আন্ডারকভার মহিলা পুলিশ কনস্টেবল ছদ্মবেশে যান একটি আন্ডারকভার গ্যাংয়ের সমস্ত কীর্তিকলাপ প্রকাশ্যে আনতে। এই বিষয়টির উপর ভিত্তি করেই গোটা গল্পটি। এই সিরিজে মহিলা পুলিশ কনস্টেবলের ভূমিকাতেই ছিলেন অদিতি পোহানকার। বলাই বাহুল্য, এই চরিত্র দর্শকমাঝে তাকে বেশি পরিচিত এবং প্রশংসা এনে দিয়েছে।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজ রাতের ঘুম তাড়িয়ে দেবে, বাচ্চাদের সামনে দেখবেন না

এখন দেখার বিষয়, এই মহিলা পুলিশ কনস্টেবল নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন কিনা! সেটা জানতে চোখ রাখতে হবে নেটফ্লিক্সের পর্দায়। উল্লেখ্য, ২০২০ সালেই মুক্তি পেয়েছিল এই সিরিজটি। এই ওয়েব সিরিজের দুটি সিজন আছে।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img