31 C
Kolkata
Friday, May 17, 2024

Anushka Sharma: অনুষ্কা আন্দুলের মাঠে ক্রিকেট খেললেন স্কুল ড্রেসে, মিডিয়ামহলে চর্চা

Must Read

এবার দীর্ঘ বিরতির পর কাজে ফিরেছে অভিনেত্রী। ২২ গজের ব্যালকনি থেকে ব্যাট হাতে চাকদহ এক্সপ্রেসের জন্য সোজা মাঠে নেমে পরেছেন তিনি।

শীঘ্রই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে প্রসিত রায় পরিচালিত ‘চাকদহ এক্সপ্রেস’। ছবিতে আন্তর্জাতিক ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামীর ক্রিকেট জীবনের ওঠা নামার কথা থাকবে।  ছবির মাধ্যমে চাকদহের ঝুলন থেকে আন্তর্জাতিক ভারতীয় মহিলা ক্রিকেট দলের ঝুলন গোস্বামী হয়ে ওঠার গল্পই বলবে পরিচালক প্রসিত রায়। ঝুলন গোস্বামীর চরিত্রেই দেখা যাবে এই অভিনেত্রীকে।

আরও পড়ুন -  ভয়াবহ ভূমিধসে ৭ জনের মৃত্যু

ছবির কিছু দৃশ্যের জন্যই সম্প্রতি পরিচালকের সাথে আন্দুলের এক মাঠে ব্যাট হাতে উপস্থিত ছিলেন অভিনেত্রী নিজে।  সম্প্রতি সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতেই চর্চা।

ছোট ছোট করে কাটা চুল, মেরুন স্কার্ট ও সাদা অর্ধেক গোজা শার্ট পরেই সম্প্রতি দেখা গিয়েছে এই বলি ডিভাকে। একেবারে ভিন্ন রূপেই এদিন দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি সেই ঝলকই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই মিডিয়া মহলে তুমুল চর্চিত অনুষ্কা শর্মা। এক সাক্ষাৎকারে বিরাট জানিয়েছিলেন, শুরুর দিকে বল করতে খুব সমস্যা হত অভিনেত্রীর। তার জন্য কঠোর পরিশ্রমও করেছেন তিনি। প্রচন্ড গরমে চরিত্র ও অভিনয়ের খাতিরে ক্রমাগত প্র্যাকটিস করে গিয়েছেন অভিনেত্রী। পান্তাভাতও খেয়েছেন তিনি।

 ছবির পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই একাধিক নেতিবাচক মন্তব্য শুনতে হয়েছে অভিনেত্রীকে। কারোর কারোর মতে, এই ছবিতে ঝুলন গোস্বামী চরিত্রে কোন বাঙালি অভিনেত্রীকে নেওয়াই উচিৎ ছিল। অভিনেত্রীকে কোন দিক দিয়েই ঝুলন গোস্বামীর মত লাগছে না। এই ধরনের মন্তব্যে একেবারেই কর্ণপাত করেননি তিনি। শুধুমাত্র মনোযোগী হয়েছেন অভিনয়ে। এতদিন পর কাজে ফিরে কোন খামতি রাখতে রাজি নন অভিনেত্রী  উল্লেখ্য, ২০২৩’এর ১’লা ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন -  Ranbir-Alia: বিবাহবন্ধনে রণবীর-আলিয়া, অ্যালবাম ও ভিডিও দেখুন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img