31 C
Kolkata
Saturday, May 4, 2024

Janhvi Kapoor: জাহ্নবী অনুশীলন চালিয়ে যাচ্ছেন হেলমেট পরে, ক্রিকেট মাঠে, কেন?

Must Read

 জাহ্নবী কাপুর হেলমেট পরে ক্রিকেট মাঠে অনুশীলন চালিয়ে যাচ্ছেন। প্রথম ক্রীড়ামূলক ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’তে ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। ইতোমধ্যে অনুশীলনে ব্যস্ত হয়ে পড়ছেন  নায়িকা। চরিত্রের জন্য যা কিছু করতে হয় তার সবই করছেন। সম্প্রতি খেলার মাঠে হেলমেট পরা অনুশীলনের ছবি প্রকাশ করেছেন জাহ্নবী।

আরও পড়ুন -  Janhvi Kapoor: ঝড় তুললেন জাহ্নবী, জন্মদিনে ঘোষণা করে

‘চাকদহ এক্সপ্রেস’-এ ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করতে অনুষ্কা শর্মা যেভাবে নিজেকে তৈরি করেছেন, তার কাছাকাছি লড়াই করতে দেখা যাচ্ছে মিসেস মাহি হয়ে উঠতে চাওয়া জাহ্নবীকেও। এক সাক্ষাৎকারে ‍তিনি বলেন, ‘আমি জানি, আর একটা মনে রাখার মতো অভিজ্ঞতা হতে চলেছে। ইতোমধ্যে ক্রিকেট অনুশীলন করতে গিয়ে দু’বার কাঁধের হাড় সরে গিয়েছে!’

আরও পড়ুন -  Shahrukh-Sushmita: সুস্মিতা ফিরিয়ে দিলেন কাজের প্রস্তাব, শাহরুখের সঙ্গে কাজ করবেন না, কেন ?

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির প্রযোজনা করছেন কর্ণ জোহর, যিনি জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’-এরও প্রযোজক ছিলেন। পরিচালনায় শরণ শর্মা, যিনি এর আগে ‘গুঞ্জন স্যাক্সেনা’তেও জাহ্নবীর সঙ্গে কাজ করেছেন।

আরও পড়ুন -  Felna: খোলা কোমর দুলিয়ে নাচের কারণে, ট্রোলের শিকার অভিনেত্রী হিয়া দে

ক্রীড়ামূলক এই ছবি ছাড়াও নিতেশ তিওয়ারির ‘বাওয়াল’-এর কাজ চলছে।

জাহ্নবী জানান, সেটি তার জীবনের এখনও অবধি খুব গুরুত্বপূর্ণ কাজ। বরুণ ধওয়ানের মতো তারকার সঙ্গে শুটিং করার অভিজ্ঞতা বড় পাওয়া।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img