26 C
Kolkata
Thursday, May 9, 2024

Shahrukh-Sushmita: সুস্মিতা ফিরিয়ে দিলেন কাজের প্রস্তাব, শাহরুখের সঙ্গে কাজ করবেন না, কেন ?

Must Read

‘ম্যায় হুঁ না’ ফিল্মে শাহরুখ খান (Shahrukh Khan) ও সুস্মিতা সেন (Susmita Sen)এর জুটি নজর সকলের নজর কেড়েছিল। সেই সময়  তাঁদের ঘিরে আলোচনা চলতো। অভিনয়েও তাঁরা একে অপরের থেকে কম যান না। তাহলে সুস্মিতা কেন ফিরিয়ে দিলেন শাহরুখের সঙ্গে কাজের প্রস্তাব।

ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর এই মুহূর্তে শাহরুখ খান। এই ওটিটির জন্য সম্প্রতি একাধিক বিজ্ঞাপন শুট করা হয়েছে। তার মধ্যে কয়েকটি বিজ্ঞাপনে রয়েছেন অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)। এই ধরনের একটি বিজ্ঞাপনে শাহরুখকে দেখা যাচ্ছে, সুস্মিতাকে টেক্সট করতে। ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের নতুন লঞ্চ হওয়া অ্যাপ ‘এসআরকে প্লাস’-এর জন্য একটি প্রজেক্টে সুস্মিতাকে নিজের বিপরীতে অভিনয়ের প্রস্তাব দিচ্ছেন শাহরুখ, তাও আবার টেক্সট করে। কিন্তু রাজি নন সুস্মিতা। তিনি জানান, এই মুহূর্তে তিনি ডিজনি প্লাস হটস্টারের একটি প্রজেক্ট নিয়ে খুব ব্যস্ত রয়েছেন। তাই শাহরুখের সঙ্গে কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়।

আরও পড়ুন -  হালকা আদর রাজার, এই জুটির ভালোবাসা দেখে মুগ্ধ টিভি দর্শকরা !

আগামী বছর শাহরুখের সঙ্গে কাজের করবেন সুস্মিতা। প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছ থেকে ‘না’ শোনার পর মুষড়ে পড়েন বলিউড কিং। এই মজাদার ভিডিওটি টুইট করে ডিজনি প্লাস হটস্টারের তরফে ক্যাপশন দিয়ে লেখা হয়েছে, তাঁরা এই ব্যাপার নিয়ে কোনোরকম সাড়াশব্দ করবেন না।

চলতি মাসের মাঝামাঝি ‘এসআরকে প্লাস’-এর ফার্স্ট লুক সামনে এনেছিলেন শাহরুখ। তিনি জানিয়েছিলেন, এর মাধ্যমে এবার ওটিটিতে ডেবিউ করবেন তিনি। কিন্তু শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-এর সূত্রে জানানো হয়েছে, এটি কোনও ওয়েব প্ল্যাটফর্ম নয়। এমনকি নয় ওয়েব সিরিজও। ইতিমধ্যেই ‘এসআরকেপ্লাস’-এর বিজ্ঞাপনে দেখা গিয়েছে সলমান খান (Salman Khan), অজয় দেবগণ (Ajay Devgan)-দের। আপাতত ‘এসআরকে প্লাস’ সম্পর্কে জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। দেখা যাক কি হতে চলেছে।

আরও পড়ুন -  Aditya L1: “আদিত্য-এল ১” সূর্যের উদ্দেশে সফল উৎক্ষেপণ

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img