32 C
Kolkata
Monday, May 13, 2024

Swastika Mukherjee: নানা প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন, নামী স্কুলে মেয়েকে ভর্তি করার সময়

Must Read

  সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও প্রকাশ্যে আসে। ভিডিওটি ২০১৭ সালের জি বাংলার অন্যতম চরিত্র অপুর সংসারের। ইন্ডাস্ট্রির অপু দা অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায় এই শোয়ের সঞ্চালনা করতেন। এই শোতেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন স্বস্তিকা মুখার্জি।

শো এর নিয়ম অনুযায়ী অভিনেত্রীকে কিছু প্রশ্ন করেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং অকপটে সেগুলোর উত্তর দেন তিনি। প্রশ্নোত্তর পর্বের প্রথম দিকে হালকা মেজাজে শুরু হয়েছিল কথোপকথন। সেখানে অভিনেত্রী জানান যে তিনি ছোটবেলায় ভয়াবহভাবে নখ খেতেন। অনেক বয়স অবধি তার এই বদ অভ্যাস ছিল। কিন্তু একসময় তিনি বাধ্য হয়ে এই অভ্যাস ছেড়ে দেন।

সবথেকে হাস্যকর উত্তর তিনি দিয়ে বসেন যখন তাকে জিজ্ঞাসা করা হয় অভিনেত্রী না হলে তিনি কি হতেন। স্বস্তিকা স্পষ্ট জানিয়ে দেন যে অভিনেত্রী না হলে তিনি হয়তো গৃহবধূই হয়ে থাকতেন কারণ অভিনয় ছাড়া তিনি আর কিছু জানেন না।

আরও পড়ুন -  Lata-Asha: দিদির মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায়, বোন আশা ভোঁসলে

শাশ্বত চট্টোপাধ্যায় যখন জিজ্ঞাসা করেন স্বস্তিকা মুখার্জীকে বিয়ের প্রসঙ্গে তিনি কি ভাবেন তিনি অকপটে জানিয়ে দেন যে তিনি আর কোনদিনও বিয়ে করতে চান না। স্বস্তিকা মুখার্জি বলেন,“ একটা যুদ্ধ ১৭ বছর ধরে লড়ার পর আবার আরেকটা যুদ্ধে আমি জড়াতে চাইনা।”

আরও পড়ুন -  সন্তানের জন্ম দেওয়া পর, শরীর ভারি হচ্ছে, তাই ফ্যাট ঝরাতে কসরৎ করছেন শুভশ্রী

মেয়েকে নিয়ে তিনি একা থাকেন। স্বস্তিকা একজন গর্বিত সিঙ্গেল মাদার। তবে তার পক্ষে এই লড়াইটা খুব একটা সহজ ছিল না। আজ থেকে ১৬-১৭ বছর আগে দিনগুলি সম্পূর্ণ অন্যরকম ছিল। মেয়েকে স্কুলে ভর্তি করাতে গিয়ে নানা প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন তিনি। কলকাতার নামী নামী স্কুল তার মেয়েকে ফিরিয়ে দেয়।

আরও পড়ুন -  Weather Update: বাংলায় আগামী ২৪ ঘন্টায় ব্যাপক পরিবর্তন হতে চলেছে আবহাওয়া

অপুর সংসারে অন্য মেজাজে ধরা দিয়েছিলেন স্বস্তিকা। তার অনেক দূর পড়ার ইচ্ছে প্রবল ছিল। তিনি হিস্ট্রি অনার্সের ছাত্রী ছিলেন। তবে তিনি এও জানান যে,তিনি খুব কম অংকে পাশ করতেন। একশোতে তিনি দেড়ও পর্যন্ত পেয়েছিলেন।

মেয়ে যদি অভিনয়ের দিকে আসে তাহলে স্বস্তিকা মুখার্জী তা মেনে নেবেন? অভিনেত্রী বলেন যে মেয়ে এই দিকে আসুক তা একদমই চান না। কারণ অভিনয় জগতের সকল সংগ্রাম তার দেখা। এই ইন্ডাস্ট্রিতে তাকে যে কদর্য অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় মা হয়ে মেয়েকে তিনি সেই অভিজ্ঞতার মুখোমুখি করতে চান না।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img