33 C
Kolkata
Thursday, May 2, 2024

হালকা আদর রাজার, এই জুটির ভালোবাসা দেখে মুগ্ধ টিভি দর্শকরা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভিন্নধর্মী কাহিনি নিয়ে বছরের প্রথমে শুরু হয়েছিল ‘দেশের মাটি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলী দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে।  ধারাবাহিকে নোয়া কিয়ানের পাশাপাশি রাজা মাম্পির প্রেম কাহিনিও দারুন জনপ্রিয়তা পেয়েছে, বরং নোয়া কিয়ানের থেকে একটু বেশিই পেয়েছে। এমনকি রাজা মাম্পির অনুরাগীরা একাধিক বার নোয়া কিয়ানকে বদলে রাম্পিকে ধারাবাহিকেত নায়ক নায়িকা বানানোর দাবি করেছিলেন। এমনকি ‘রাম্পি’ জুটিকে ভালবাসা দিতে গিয়ে নোয়া কিয়ানকে চরম ট্রোলও করা হয়েছিল।

এই  বিষয়ে নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন রাজা ওরফে রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়াতে এই ট্রোলিং নিয়ে তীব্র প্রতিবাদ জানান। তবে মাঝে রাজা মাম্পির ভালোবাসায় এসেছিল দুরত্ব। এখন আর রাম্পির মধ্যে কোনো দুরত্ব নেই। কারণ সম্প্রতি ধারাবাহিকে রাজা মাম্পির বহু প্রতীক্ষিত বিয়ে সম্পন্ন হয়। অনেক বাধা বিপত্তি, মান অভিমান পেরিয়ে সাত পাকে বাধা পড়েন। এই রাম্পির মিলনে সবচেয়ে বেশি খুশি হন দর্শকেরা। সম্প্রতি এই ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট। আর এই নতুন ট্রাকে রাজা-মাম্পির থেকে গল্পের ফোকাস ফের এসে পড়েছে অন্য দুই প্রধান চরিত্র কিয়ান-নোয়ার ওপর। দেখা যাচ্ছে নোয়াকে নানাভাবে কথা শোনাচ্ছে মাম্পি। আর এতেই বেজায় চটেছেন রাম্পির ফ্যানেরা।

আরও পড়ুন -  জামিন পাওয়া গেলনা ! মাদককাণ্ডে গ্রেফতার পরীমনির ঠাঁই কাশিমপুর শ্রীঘরে

নোয়ার ভালো ইমেজ ধরে রাখতে মাম্পিকে ইচ্ছাকৃতভাবে ভিলেন সাজানো হচ্ছে। এই নিয়ে ধারাবাহিক বয়কট করার দাবি জানিয়েছেন। এই কথা রাম্পির কানে আসতে এবার এই নিয়ে সরাসরি অনুরাগীদের সাথে কথা বলবে দুজনে। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ রাহুল রুকমা। রাহুল প্রায় দেশের মাটির নানান কোস্টারের সাথে নানান ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি নিজের অনুরাগীদের সাথে অনস্ক্রিন স্ত্রীর সাথে রোম্যান্টিক মুডে ধরা দিলেন। তবে এই ছবি অনুগামীদের মন ভালো করতেই দিয়েছেন৷ অভিনেতা রুকমার সাথে একটি ছবি শেয়ার করেছেন রাহুল।

আরও পড়ুন -  প্রেম করছেন আকাশ,বৌদির সাথে ! ‘আলো ছায়া’র আকাশ

অভিনেতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে লাল টুকটুকে বেনারসি পড়ে নতুন বউয়ের সাজে বসে রয়েছেন মাম্পি ওরফে রুকমা। আর পিছন থেকে তাঁকে জড়িয়ে ধরে তাঁর ঘাড়ে মুখ গুঁজে রয়েছেন সকলের প্রিয় রাজা ওরফে রাহুল। আর ক্যপশানে লিখলেন, রাম্পি ফ্যানসদের সব অভিযোগ শুনতে আর নিজেদের কথা বলতে আগামীকাল দুপুর ২টোর সময়ে তাঁরা সরাসরি লাইভে এসে দর্শকদের সমস্ত কথা শুনবেন।প্রিয় জুটির এমন আদরমাখা ছবি দেখে নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img