31 C
Kolkata
Monday, May 6, 2024

বিমানবন্দরে চেক-ইন কাউন্টারে, সন্তান ফেলে চলে গিয়েছেন বাবা-মা, কেমন বাবা-মা!

Must Read

সন্তান ফেলে চলে গিয়েছেন বাবা-মা শিশু সন্তানের টিকিট কিনতে হবে সে কারণে, বিমানবন্দরে চেক-ইন কাউন্টারে। মঙ্গলবার এমন এক নিষ্ঠুর ঘটনা ঘটেছে ইসরায়েলের তেলআবিবের বেন গুরিয়েন আন্তর্জাতিক বিমানবন্দরে।

এখনো ওই দম্পতির পরিচয় জানা যায়নি। সিএনএন ও ইন্ডিপেন্ডেন্ট নিউজ।

আরও পড়ুন -  Web Series: শরীর সঁপে দিলেন ৪ বান্ধবী পরপুরুষের কাছে সুখের জন্য, ঘরের দরজা বন্ধ করে দেখুন Ullu অ্যাপের ওয়েব সিরিজটি

প্রতিবেদন সূত্রে জানা যায়, ওই দম্পতি রায়ান এয়ারের একটি ফ্লাইটে করে তেলআবিব থেকে বেলজিয়ামের ব্রাসেলস যাচ্ছিল। রায়ান এয়ারের চেক-ইন ডেস্কে আসার পর তারা জানতে পারেন, তাদের সন্তানের আসনের জন্যও আরেকটি টিকিট কিনতে হবে।

সেই সময় কাউন্টারের সমানেই ঝগড়া শুরু করে দেন এই যুগল। সন্তানকে সেখানে ফেলে রেখেই ফ্লাইটে ওঠার জন্য এগিয়ে যান।

আরও পড়ুন -  Karan-Tejasswi: ‘নাগিন’ খ্যাত তেজস্বী, বেগুনি শর্ট ড্রেসে, গ্ল্যামারাস লুক দেখুন অভিনেত্রীর

রায়ান এয়ারের একজন কর্মী স্থানীয় সংবাদ মাধ্যম টুয়েলভকে বলেন, আমরা আগে কখনও এমনটা দেখিনি। আমরা চোখকে বিশ্বাস করতে পারছিলাম না।

 ওই দম্পতিকে ধরে ফেলে এয়ারপোর্টের কর্মীরা। ওই দম্পতিকে তাদের সন্তান নিয়ে যেতে বলেন। ঘটনা খতিয়ে দেখতে নিরাপত্তা কর্মকর্তা ও পুলিশকে খবর দেয়া হয়। ইসরায়েলি পুলিশের একজন মুখপাত্র বলেন, এ বিষয়ে তদন্তের কিছু নেই। সন্তানকে নিয়েই বিমানবন্দরে এসেছিলেন ওই দম্পতি।

আরও পড়ুন -  প্রচণ্ড তাপে সন্তানকে সুস্থ রাখবেন কী ভাবে? স্কুলে পাঠানোর আগে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img