24 C
Kolkata
Friday, May 10, 2024

Web Series: শরীর সঁপে দিলেন ৪ বান্ধবী পরপুরুষের কাছে সুখের জন্য, ঘরের দরজা বন্ধ করে দেখুন Ullu অ্যাপের ওয়েব সিরিজটি

‘কিটি পার্টি‘ নামে এই ওয়েব সিরিজটি আগামী ১৯ ডিসেম্বর রিলিজ হবে।

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে খুব পছন্দ করছেন।

আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। এর কারণ করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। এদিকে সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের। সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Gold Price Today: বাংলা বছরের শেষদিনে সোনার দাম কি? কলকাতার বাজারদর কেমন আজকে

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয় অ্যাপ হল Ullu। এখানে প্রায় রিলিজ করে নতুন নতুন ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের গল্প মনে হয় বাস্তবিকতার সাথে কোনো মিল পাবেন না। ওয়েব সিরিজগুলিতে মুহূর্তে মুহূর্তে রয়েছে বেডসিন এবং পরকিয়া সম্পর্কে নিয়ে ভরপুর রগরগে যৌনতা।

আরও পড়ুন -  Lakhimpur: রাজনৈতিক উত্তাপ ছড়াচ্ছে উত্তরপ্রদেশে, কৃষক বিক্ষোভ

সম্প্রতি এই Ullu অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে, দেখে রাতের ঘুম আসবে না।

Ullu অ্যাপে রিলিজ করতে চলেছে ‘কিটি পার্টি‘ নামে একটি ওয়েব সিরিজ। ট্রেলার বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক হইচই ফেলেছে। ট্রেলার থেকে জানা যায়, কিটি পার্টিতে কয়েকজন বান্ধবী এক সঙ্গে পুলে বসে ব্যক্তিগত জীবনের গোপন আলোচনা করছেন।

আরও পড়ুন -  China: বিস্ফোরক মন্তব্য জিনপিংয়ের, হংকং-তাইওয়ান নিয়ে

বিবাহিত জীবনে সুখী না হওয়ায় পরকীয়া সম্পর্কে পা দিয়েছেন তাঁরা কখনো না কখনো। ট্রুথ অ্যান্ড ডেয়ার খেলতে গিয়ে সবাই সবার জীবনের পরকীয়া অভিজ্ঞতার গল্প শেয়ার করেন। ওয়েব সিরিজে প্রতিমুহূর্তে রয়েছে রগরগে যৌনতামাখা বেড দৃশ্য। আগামী ১৯ ডিসেম্বর Ullu অ্যাপে রিলিজ করবে এই ওয়েব সিরিজ। প্রায় ১১ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন ট্রেলার। আপনিও দেখতে পারেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img