36 C
Kolkata
Tuesday, April 30, 2024

এই ওয়েব সিরিজ ১৮+ এর জন্য, বড়দের ঘুম চটকে যাবে

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ এর জন্য, বড়দের ঘুম চটকে যাবে।

এখন ওয়েব সিরিজের বিশাল কালেকশন চলে এসেছে ওভার-দ্য-টপ প্ল্যাটফর্ম উল্লুতে। এই ওয়েব সিরিজটি তাদের অন্য ওয়েব সিরিজের থেকে আলাদা করেছে। কিছু কিছু ওয়েব সিরিজ প্রথম মুক্তি পাওয়ার কয়েক বছর পরেও এখনো জনপ্রিয়।

“মধোষ ডায়েরি – গুডওয়াইফ” তাদের মধ্যে অন্যতম। অনলাইন সিরিজে সম্পর্কের সীমা লঙ্ঘন হতে দেখা গেছে। এটাই হলো এই ওয়েব সিরিজের প্রধান USP। এখানে গল্পের কারণেই এই ওয়েব সিরিজটি আকর্ষণীয় হয়ে উঠেছে ভারতে। দুই বছরের পুরনো ওয়েব সিরিজের প্রতি দর্শকরা এখনোও আকৃষ্ট।

আরও পড়ুন -  ৩৪ নাম্বার জাতীয় সড়কের পাশে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার!

মধোষ ডায়েরিজ ওয়েব সিরিজের, প্লটটি মূলত এক স্বামী ও স্ত্রীর জুটিকে কেন্দ্র করে। স্ত্রী প্রথম দিকে সরল ও তাঁর স্বামীর প্রতি অনুগত। কিন্তু পরের দিকে স্ত্রীর চরিত্র আসতে আসতে পরিবর্তন হয়। এই স্ত্রী অনেকবার নিজের সীমা লংঘন করে পরপুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছেন।

আরও পড়ুন -  Kalyaneshwari Temple: প্রাচীন কল্যানেশ্বরী মন্দিরের সংস্কারের প্রয়োজন

এই ওয়েব সিরিজের গল্পটি এই জন্য এই ওয়েব সিরিজকে দারুন আকর্ষণীয় করেছে। পরে স্বামী জানতে পারলে এই বিষয়টা আরও গভীর হয়। স্বামীরও কি এরকম কোনো ঘটনা আছে? নাকি শুধুই চরিত্র পরিবর্তন হয়েছে মহিলার? জানতে হবে এই ওয়েব সিরিজ থেকে।

আরও পড়ুন -  Zuckerberg: ফেইসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে জাকারবার্গের চিঠি

ওয়েব সিরিজ “মধোষ ডায়েরি” উল্লু প্ল্যাটফর্মে দু’বছর আগে রিলিজ হয়েছিল। এক মিনিট সাত সেকেন্ডের একটি ট্রেলার রিলিজ হয়েছে প্ল্যাটফর্মের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। প্রায় ৪ মিলিয়ন মানুষ ট্রেলার দেখে নিয়েছেন। অনেকে উল্লুতে সাবস্ক্রিপশন নিয়ে এই ওয়েব সিরিজ দেখছেন। ওয়েব সিরিজের ট্রেলার দেখুন।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img