25 C
Kolkata
Sunday, May 12, 2024

Video: চরম সাহসিকতা দেখালেন শ্রীতমা ‘পুষ্পার’ গানে, শরীরের প্রত্যেকটি খাঁজ দেখালেন

হট ফিগার পাগল করে তুলেছে তরুণদের, শ্রীতমার শর্ট ড্রেস

Must Read

সোশ্যাল মিডিয়ায় ( Social Media ) ট্রেন্ডিংয়ে রয়েছেন বাঙালি যুবতী শ্রীতমা বৈদ্য কিছুদিন ধরে। তিনি তাঁর হটনেস ও অবিশ্বাস্য ডান্স স্টেপের কারণে জায়গা করে নিয়েছেন নেটিজেনদের সামনে।

ইতিমধ্যে শ্রীতমার একাধিক সাহসী ভিডিও আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজ যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে অবশ্যই আপনি এই বাঙালি যুবতীর সাহসিকতার পরিচয় দেখতে পাবেন। ভিডিওটিতে শ্রীতমা প্রতিটি স্টেপ হৃদয়ে তীর বিদ্ধ করেছে নেটিজেনদের।

আরও পড়ুন -  মানুষদের করোনা বিধি নিয়ে সচেতন করার পরও মুখে মাস্ক নেই !

ভাইরাল ভিডিওটি সম্পর্কে বলার আগে, বলে রাখি, এই নয় যে সোশ্যাল মিডিয়া সেনসেশনে একমাত্র ভারতীয় যুবতী হিসাবে নাম উজ্জ্বল করেছেন শ্রীতমা বৈদ্য। নিজেদের অবিশ্বাস্য সাহসিকতার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে উঠে এসেছেন সোফিয়া আনসারী, এঞ্জেল রাই ও ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা।

আরও পড়ুন -  সোনা ও রূপো দাম কমলো, জানুন আজকের রেট

তাঁদের নাচের মাধ্যমে হটনেস দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। সত্যি যে, খুব কম সময়ের মধ্যে অনন্য উচ্চতায় চলে গেছেন বাঙালি যুবতী শ্রীতমা বৈদ্য।

এখন তাঁর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হচ্ছে, সেই ভিডিওটি দেখলে শ্রীতমার সাহসের প্রশংসা করতে বাধ্য হতে হবে। নিশ্চয়ই আল্লু অর্জুনের “পুষ্পা” সিনেমায় সামান্তার আইটেম গানটি মনে আছে। যে গানে সাহসিকতার চরম সীমা অতিক্রম করেছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্তা। তারপর সেই গানে আইটেম ডান্স করে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছেন এই বাঙালি তরুণী। দুর্দান্ত স্টেপের সাথে ডান্সে রয়েছে ভরপুর সাহসিকতা। শ্রীতমার শর্ট ড্রেসের সঙ্গে তাঁর হট ফিগার পাগল করে তুলেছে তরুণদের।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কে সর্বশেষ তথ্য

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img