33 C
Kolkata
Sunday, May 19, 2024

সোনা ও রূপো দাম কমলো, জানুন আজকের রেট

উত্থান পতন অব্যাহত রয়েছে সোনার দামের

Must Read

সোনা ও রূপো দাম কমলো, জানুন আজকের রেট।

উত্থান এবং পতন চলছে, সেই জন্য গ্রাহকদের মধ্যেও বিভ্রান্তি তৈরি হচ্ছে সারা দেশে সোনার দাম নিয়ে। সোনা কেনার পরিকল্পনা করে থাকেন, এখন একটি সুবর্ণ সুযোগ। বর্তমান দিনগুলিতে সোনা তার সর্বোচ্চ স্তরের তুলনায় অনেক সস্তা হয়েছে।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম হটাৎ পরিবর্তন কলকাতায়, ক্রেতারা চিন্তায়, আজকে বাজারদর কি রয়েছে?

মাল্টি কমোডিটি এক্সচেঞ্জে (MCX), ২০২৩ সালের অক্টোবরে ডেলিভারির জন্য সোনা ৫৯,৩৯০ টাকার লেভেলে ট্রেড করছে, যা ৩০ টাকা বা ০.০৫ শতাংশ কমেছে। আগের সেশনে, অক্টোবর চুক্তির জন্য সোনার দর ছিল ৫৯,৪২০ টাকা প্রতি ১০ গ্রাম।

আরও পড়ুন -  Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

২০২৩ সালের ডিসেম্বরে ডেলিভারির জন্য সোনা ১৬ টাকা বা ০.০৩ শতাংশের সামান্য পতনের সাথে ৫৯,৭৮০ টাকার স্তরে ট্রেড করছে। আগে সোমবার, ডিসেম্বর চুক্তিতে সোনার দর ছিল ৫৯,৭৯৬ টাকা প্রতি ১০ গ্রাম। সেপ্টেম্বরে ডেলিভারির জন্য রৌপ্য ৭১,১৭৭ টাকা প্রতি কেজি, ৯১ টাকা বা ০.১৩ শতাংশ কমে ট্রেড করছে।

আরও পড়ুন -  দাম কমলো সোনার সপ্তাহের প্রথমে, জানুন আপনার শহরে ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট – GOLD PRICE

উল্লেখ্য, বিশেষজ্ঞরা মনে করছেন কিছুদিনের মধ্যেই সোনার দাম ব্যাপক বৃদ্ধি হবে। এই বছরের মধ্যেই সোনার দাম ৬৪ হাজার টাকা ছাড়িয়ে যেতে পারে। যদি সোনা কিনতে চান এখন থেকেই কিনে রাখলে কিছুটা লাভবান হবেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img