23 C
Kolkata
Thursday, May 9, 2024

ভারতের বাজারে আসছে মারুতির WagonR নতুন অবতারে, টক্কর দেবে Tata Punch-কে

ভারতের বাজারে বেশ নাম করে নিয়েছে গাড়িটি

Must Read

মারুতি সুজুকি কোম্পানির গাড়ি বেশি জনপ্রিয়তা পায় ভারতে।এই কোম্পানির গাড়ির বিক্রি ভারতের বাজারে সবথেকে বেশি হয়। এই জন্য কোম্পানির প্রতি ভারতীয়দের আবেগ জড়িয়ে আছে। সম্প্রতি এই কোম্পানির একটা নতুন গাড়ি লঞ্চ হয়েছে। গাড়িটি হলো মারুতি সুজুকি WagonR।

নতুন গাড়িটি ভারতের বাজারে সরাসরি প্রতিযোগিতা করবে Tata কোম্পানির পাঞ্চ গাড়ির সাথে। এই নতুন Maruti Suzuki WagonR-এর প্রারম্ভিক মূল্য ৫.৩৯ লক্ষ থেকে ৭.১০ লক্ষ টাকার মধ্যে রাখা হয়েছে বলে জানিয়েছে কোম্পানি। এর সাথেই গাড়িতে ইঞ্জিন এবং লুক আপডেট করা।

আরও পড়ুন -  কেন্দ্রীয় কর্মীদের ওপর বড়সড় প্রভাব পড়বে, ডিএ বাড়ানোর আগে নিয়ম পরিবর্তন হল

Maruti Suzuki WagonR-এর দুর্দান্ত মাইলেজ। দারুন স্পেসিফিকেশনের সাথেই টাটা পাঞ্চকে কঠিন প্রতিযোগিতায় টক্কর দিচ্ছে।গাড়িতে অনেকগুলি স্মার্ট ফিচার দেওয়া আছে।কিছুদিন আগে এর নিরাপত্তাও পরীক্ষা করা হয়েছিল, যা ভালো রেটিং এ রয়েছে।ইঞ্জিন Maruti Suzuki WagonR-এ ১.০ লিটার কে সিরিজ ডুয়াল-জেট ডুয়াল VVT ইঞ্জিন দেওয়া আছে।

আরও পড়ুন -  Alto 800, ৬৫ হাজার টাকায়, দেরি করলে অফার হাতছাড়া

১.০-লিটার ইঞ্জিন সহ একটি S-CNG সংস্করণও অফার করে কোম্পানি। WagaonR S-CNG এর দাম ৬.৮১ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Maruti Suzuki WagonR-এর ২০২২ ভেরিয়েন্টে দুটি ডুয়াল-টোন কালার অপশন আছে,গ্যালান্ট রেড ও ম্যাগমা গ্রে। ওআরভিএম দেওয়া হয়েছে নতুন ওয়াগনআর-এ। নতুন WagonR একটি ৭-ইঞ্চি স্মার্টপ্লে স্টুডিও টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট ইউনিট, ৪টি-স্পীকার সাথে স্টিয়ারিং মাউন্ট করা কন্ট্রোল সিস্টেম রয়েছে। মাইলেজের দিক থেকেও Maruti Suzuki WagonR খুবই ভালো। কোম্পানি জানিয়েছে যে, ১.০-লিটার ইঞ্জিন পেট্রোলে VXI AMT ট্রিমে ২৫.১৯kmpl মাইলেজ দেবে। সিএনজি সংস্করণটি প্রতি কেজিতে ৩৪.০৫ কিলোমিটার মাইলেজ দিতে পারে।

আরও পড়ুন -  Salman-Bhagyashree Kissing scene: ভাগ্যশ্রীকে চুমু খেয়েছিলেন সালমান খান বড়পর্দায় যেভাবে, জানলে সকলেই হাসবে

Latest News

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img