35 C
Kolkata
Friday, May 17, 2024

Alto 800, ৬৫ হাজার টাকায়, দেরি করলে অফার হাতছাড়া

Must Read

Alto 800, ৬৫ হাজার টাকায়, দেরি করলে অফার হাতছাড়া।

বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে মারুতি সুজুকি ভারতে। প্রত্যেক মাসে সেলের রেকর্ড দেখা হলে, চক্ষু চড়কগাছ। জানাই যে, এই মারুতি সুজুকি কোম্পানি ভারতীয় গ্রাহকদের চাহিদা অনুযায়ী নতুন নতুন প্রোডাক্ট মার্কেটে এনেছে।

বাজেট মুল্যের গাড়ি ও সেই সঙ্গে দারুন মাইলেজ এই দুই কথা মনে পড়লে মার্কেটে একটি গাড়ি রয়েছে, যেটা সবার প্রিয়।

আরও পড়ুন -  ভারতের বাজারে আসছে মারুতির WagonR নতুন অবতারে, টক্কর দেবে Tata Punch-কে

পারফরমেন্স ও সাথে ব্যাপক মাইলেজ দুই কম্বিনেশন একমাত্র পাওয়া যায় মারুতি সুজুকি Alto 800 গাড়িতে। এই গাড়ির দাম সাধ্যের মধ্যে থাকলেও যেকোনো জায়গায় এই গাড়ি সহজেই চলে যায়। ভালো মাইলেজ এর জন্য অনেকেই এই গাড়ি পছন্দ করেন। অল্টো ৮০০ গাড়ির সিএনজি ভেরিয়েন্ট অনেকবার সর্বাধিক বিক্রিত গাড়ির তকমা জিতে নিয়েছে।

আরও পড়ুন -  কেন্দ্রীয় সরকারের জনবিরোধী মূল্যবৃদ্ধির জন্য অভিনব প্রতিবাদ

যদি শোরুম থেকে এই গাড়িটি কেনার পরিকল্পনা করছেন, তাহলে আপনাকে ৫.১৪ লাখ টাকা খরচ করতে হবে। আপনি যদি এত খরচ করতে না পারেন তাহলে চিন্তা করবেন না। অনেক ওয়েবসাইট আছে যা সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রি করছে।

আরও পড়ুন -  প্রায় ৫০ হাজার টাকা হারালেন সরকারি কর্মী, ATM প্রতারণার ফাঁদে

Maruti Alto 800 ভেরিয়েন্ট কিনতে পারেন এবং খুব কম দামে বাড়িতে আনতে পারেন। গাড়িটির ২০০৯ মডেলটি OLX-এ তালিকাভুক্ত। এই গাড়িটি দিল্লিতে রেজিস্টার করা আছে। আপনি সহজেই মাত্র ৬৫ হাজার টাকা খরচ করে এই গাড়িটি বাড়িতে আনতে পারেন। এই গাড়িতে কোনো ফিন্যান্স প্ল্যান পাবেন না।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img