33 C
Kolkata
Saturday, May 4, 2024

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী মূল্যবৃদ্ধির জন্য অভিনব প্রতিবাদ

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ
কেন্দ্রীয় সরকারের জনবিরোধী কৃষিনীতি, রান্নার গ্যাস, পেট্রোল ও ডিজেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজ্যের মা মাটি মানুষের সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে শক্ত করতে এক দিবসীয় ভলিবল প্রতিযোগিতার আয়োজন করেছিল বাঁকুড়া জেলা তৃণমূল যুব কংগ্রেসের রাইপুর ব্লক কমিটির সাধারণ সম্পাদক সনৎ সিংহ।

আরও পড়ুন -  স্কুলে নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও রাতের অন্ধকারে তালা ভেঙে ৫১০০০ টাকা চুরি

খেলাটি আজ সারাদিন ধরে অনুষ্ঠিত হলো জঙ্গলমহলের ফুলকুসমা মিলনী সংঘের মাঠ ( বালিমাঠে)। খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি রাজকুমার সিংহ। খেলায় সেমিফাইনালে দুটি দলকে ২০০০ টাকা করে সাম্মানিক এবং চূড়ান্ত পর্যায়ের খেলায় বিজয়ী ও বিজীত দলকে ১৫০০০ এবং ১০০০০ টাকা সাম্মানিক সহ সুদৃশ্য ট্রফি দেওয়া হয়। উদ্যোক্তা সনৎ সিংহ বলেন, আমরা বিভিন্নভাবে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জন বিরোধীনীতির প্রতিবাদ জানিয়ে আসছি। এবারে একটু অন্যরকম ভাবে প্রতিবাদ জানালাম খেলার মধ্য দিয়ে। খেলা সকলের প্রিয় তাই খেলার মধ্যে দিয়েই খেলা হোক। খেলাকে কেন্দ্র করে ফুলকুসমা এলাকায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়।চূড়ান্ত পর্য্যায়ের খেলায় পুরুলিয়া সিক্সার পয়েন্ট মণ্ডলকুলি ভলিবল টিমকে হারিয়ে প্রত্যাশিত জয় ছিনিয়ে নেয়। উল্লেখ্য এই প্রতিযোগিতায় কোনো প্রবেশ মূল্য ছিল না।

আরও পড়ুন -  Horoscope: আজ ২১শে অক্টোবর, লক্ষীবার, রাশিফল দেখুন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img