36 C
Kolkata
Thursday, May 16, 2024

লাল শাড়িতে নতুন কায়দায় নাচ দেখালেন অল্পবয়সী যুবতী, বুড়োরা হলেন তরুণ

ভিডিওটি লাইক করেছেন ১.২ লাখের বেশি মানুষ

Must Read

এখনকার সময়ে বিনোদনের অন্যতম আকর্ষণ হয়েছে সোশ্যাল মিডিয়ার জগত। এই ডিজিটাল জগতে সকলের কাছেই মোবাইল ফোনের সাথে ইন্টারনেট পরিষেবার সুবিধা আছে।

প্রতিদিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে প্রত্যেককেই মোবাইল ফোন ব্যবহার করছেন। এতো কর্মব্যস্ত জীবনে টিভি অথবা রেডিও শোনা বা দেখা হয় না। এই ফোনের মাধ্যমে এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে বেশি পছন্দ করছেন।

আরও পড়ুন -  টেক্কা দিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে কমবয়সী যুবতী ‘দেশি গার্ল‘ গানে, ব্যাপক কায়দায় নাচ দেখালেন

সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও অথবা ছবি পোষ্ট হচ্ছে প্রতি মুহূর্তে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চোখের পলকে বিশ্বের এক জায়গায় থেকে অন্য জায়গায় একটি ভিডিও ছড়িয়ে পরে এক মুহূর্তে। সেই জন্য তো বহু মানুষ নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ার বাড়িতে এসে পোষ্ট করেন।

ইউটিউব অথবা ইনস্টাগ্রামের মত সোশাল মিডিয়া সাইটে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোষ্ট করছেন। সম্প্রতি এক যুবতীর একটি নাচের রিল ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে তার প্রতিভার কারণে।

আরও পড়ুন -  এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক অল্পবয়সী যুবতী পুরোনো দিনের হিন্দি গানের তালে নতুন কায়দায় অসম্ভব সুন্দর নাচ করেছেন। গানের তালে তাঁর সুন্দর মিষ্টি এক্সপ্রেশন দিয়েছেন এই নাচে।

আরও পড়ুন -  ভোজপুরি নায়িকা রানি চ্যাটার্জীর অভিযোগ সাজিদের বিরুদ্ধে, ‘স্তনের মাপ কত’?

তিনি পিঙ্ক রংয়ের একটি শাড়ি পরেছেন এবং স্লিভলেস ব্লাউজ পরে ভিডিও তৈরি করেছেন। যুবতীর নাম সাইবা। সে গানের তালে তাল মিলিয়ে ব্যাপক বোল্ড অবতারে নাচ দেখিয়েছেন। সেই জন্য ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন। প্রায় ১ লাখের বেশি মানুষ ভিডিওটি লাইক দিয়েছেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img