31 C
Kolkata
Tuesday, May 14, 2024

ভোজপুরি নায়িকা রানি চ্যাটার্জীর অভিযোগ সাজিদের বিরুদ্ধে, ‘স্তনের মাপ কত’?

Must Read

 জনপ্রিয় অভিনেত্রী রানি চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফিটনেস ফ্রিক অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিতি তার। সম্প্রতি তার কিছু মন্তব্যের সূত্র ধরেই বলিউডের চিত্রপরিচালক সাজিদ খানের সাথে নাম জড়িয়েছে তার। অভিনেত্রীর মন্তব্য পরিচালকের বিরুদ্ধে রীতিমতো আবারো উসকে দিয়েছে গোটা মিডিয়ামহলকে।

এই মুহূর্তে ভোজপুরি অভিনেত্রী রানি চ্যাটার্জীর কথা শুনে রীতিমতো চমকে গিয়েছেন মিডিয়ার পাশাপাশি নেটমহলের একাংশও।

উল্লেখ্য, ২০১৮ সালে মিটু মুভমেন্টের সময় ইন্ডাস্ট্রির ৮-৯ জন অভিনেত্রী সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। বিগ বসে অংশগ্রহণ করার পর থেকেই মিডিয়ায় পরিচালককে নিয়ে চর্চা থামতেই চাইছে না। এই মুহূর্তে ভোজপুরি অভিনেত্রী রানি চ্যাটার্জী সাজিদ খানের বিরুদ্ধে মুখ খোলায় পরিচালককে নিয়েই এখন সরগরম মিডিয়ামহল।

আরও পড়ুন -  Syria: সিরিয়ায় নিহত ৭, রুশ বিমান হামলায়

সম্প্রতি এই ভোজপুরি অভিনেত্রী আজ তাক’কে এক সাক্ষাৎকারে সবটা খুলে জানিয়েছেন। অভিনেত্রীর কথায়, পরিচালক যখন ‘হিম্মতওয়ালা’র পরিচালনার কাজ করছিলেন তখনই তার সাথে আলাপ অভিনেত্রীর।

পরিচালক তাকে নিজেই জানিয়েছিলেন, তিনি তার সাথে নিজেই যোগাযোগ করে নেবেন। পরে সত্যিই পরিচালক নিজে থেকে ফোন করে তার জুহুর বাড়িতে অভিনেত্রীকে এসে দেখা করার কথা বলেছিলেন।

আরও পড়ুন -  Alia Bhatt: কতদিন বাকি আলিয়ার কোলে সন্তান আসতে, ফাঁস হলো দিন

পাশাপাশি ফারহা খানের ভাই অভিনেত্রীকে ম্যানেজার ও পিয়াকে সঙ্গে করে নিয়ে আসতে বারণ করে দিয়েছিলেন।
অভিনেত্রী শুরুতে ব্যাপারটা বিশেষ আঁচ করতে পারেননি। পরে অবশ্য অভিনেত্রী সাজিদের বাড়িতে গিয়েছিলেন তার সাথে সাক্ষাৎ করতে। পরিচালক কথায় কথায় অভিনেত্রীকে জানান তার ছবিতে আইটেম গানেই নাচতে হবে। এরপর অভিনেত্রীকে পা দেখানোর কথাও বলেছিলেন সাজিদ, কারণ হিসেবে পরিচালক বলেছিলেন তাকে পর্দায় ছোট স্কার্ট পরতে হবে। তার উত্তরে অভিনেত্রী নিজের লং স্কার্ট তুলে পায়ের হাঁটু পর্যন্ত দেখেছিলেন। সেইসময় তার মনে হয়েছিল হয়তো এমনভাবেই সব ব্যাপারটা নির্ধারিত হয়। শেষপর্যন্ত তার ভুল ভেঙে গিয়েছিল। কারণ কথায় কথায় পরিচালক অভিনেত্রীকে তার স্তনের মাপও জিজ্ঞাসা করেছিলেন। পাশাপাশি অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও একাধিক প্রশ্ন করেছিলেন।

আরও পড়ুন -  Nora Fatehi: সোনালী চুলে নোরা, যেন কোন এক বিদেশীনি, নেটদুনিয়া দেখা পেল

 অভিনেত্রী বেশ কিছুটা ভয় পেয়ে গিয়েছিলেন, সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছেন তিনি। পরে অবশ্য সেখান থেকে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। পরে অভিনেত্রী এও বলেছেন, সেইসময় এইসব কথা কাউকে জানাতে পারেননি। বিগ বস ১৬’তে পরিচালককে দেখার পর থেকে আর চুপ করে থাকা ঠিক মনে হয়নি।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img