31 C
Kolkata
Sunday, April 28, 2024

স্বামী-স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য, হাওড়ার মালি পাঁচঘড়া

Must Read

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ   হাওড়ার মালি পাঁচঘড়া থানা এলাকার ধর্মতলা লেন এলাকায় স্বামী-স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায়। জানা গিয়েছে মৃতদের নাম বিজয় সাউ (৩৬) ও দীপিকা সাউ (৩০)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বুধবার রাতেই তাদের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। হাওড়া মালিপাঁচঘড়া থানা এলাকার ধর্মতলা লেনের বাসিন্দা ,বিজয় সাউ ও দীপিকা কয়েক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা স্বামী-স্ত্রী আলাদা থাকতে শুরু করে। বুধবার রাত সাড়ে সাতটা পর তাদের ঘর খুলছে না দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করে সাড়া না পেয়ে পুলিশে খবর দেয় পুলিশ এসে দরজা ভেঙে স্বামী স্ত্রীর ঝুলন্ত দে উদ্ধার করে। তবে ঠিক কি কারনে এই মৃত্যু তা স্পষ্ট নয় বলে জানা গিয়েছে। সুখের খবর মৃত বিজয় সাউ কয়েক লক্ষ টাকা ঋণ করে ফেলেছিলেন ব্যবসার জন্য।

আরও পড়ুন -  জন্মাষ্টমীতে বন্ধ থাকবে কচুয়া লোকনাথ ধাম, মানতে হচ্ছে বহু বিধি নিষেধ

সেই দিন আদায়ের জন্য পানু দাদা, তার বাড়িতে এসেও তাগাদা শুরু করেছিল। পুলিশের প্রাথমিক অনুমান ঋণের দায়ে মানসিক অবসাদ থেকেই স্বামী-স্ত্রী আত্মহত্যার পথ বেছে নিয়েছে। ময়নাতদন্তের জন্য দুটি দেহ হাওড়া হাসপাতালে পাঠানো হয়। এদিকে এই ঘটনা জেরে ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন -  Mahiya Mahi: মাহিয়া মাহি, প্রথমবার মা হতে চলেছেন

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img