32 C
Kolkata
Sunday, May 5, 2024

Australia: দুই পুলিশ কর্মকর্তাসহ নিহত ৩, অস্ট্রেলিয়ায় বন্দুকহামলা

Must Read

দুই পুলিশ কর্মকর্তা এবং এক বেসামরিক নাগরিককে গুলি করে হত্যা করা হয়েছে, অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে একটি প্রত্যন্ত এলাকায়। পুলিশ জানিয়েছে, অপরাধীরা এখনও পলাতক রয়েছে। বাসিন্দাদের পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বাড়ির ভেতরে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

কুইন্সল্যান্ডের পুলিশ জানিয়েছে, ব্রিসবেন থেকে ২৭০ কিলোমিটার পশ্চিমে উইয়াম্বিলায় একজন নিখোঁজ হয়েছেন বলে রিপোর্ট পাওয়ার পর, পুলিশ কর্মকর্তারা ওই স্থানে গেলে গুলির ঘটনা ঘটে। কে বা কারা এই হামলার পেছনে রয়েছে তা এখনও নিশ্চিত করো যায়নি।

আরও পড়ুন -  Qatar World Cup: কাতার বিশ্বকাপে অস্ট্রেলিয়া

কুইন্সল্যান্ডের পুলিশ কমিশনার ক্যাটারিনা ক্যারল বলেছেন, হামলার সময় চারজন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। চারজনকেই গুলিবিদ্ধ হন, ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। দুইজন আহত হন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন।

আরও পড়ুন -  Journalists: বিশ্বে ৪৬ সাংবাদিক নিহত, কারাগারে ৪৮৮

ক্যারল জানিয়েছেন, অপরাধীদের এখনও খোঁজ পাওয়া যায়নি। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ ও বিমান সহায়তা প্রদানকারী বিশেষজ্ঞ বাহিনী পোলএয়ার।

কুইন্সল্যান্ডের পুলিশ মন্ত্রী মার্ক রায়ান ঘটনাটিকে একটি বেদনাদায়ক, মুখোমুখি এবং বিধ্বংসী ঘটনা বলে বর্ণনা করেন। ঘটনায় শোক প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্টনি অ্যালবানিজ।

আরও পড়ুন -  Argentina-Australia: টিকিট শেষ মাত্র ১০ মিনিটেই, আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া ম্যাচ

সূত্রঃ বিবিসি

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img